আদালতে অঝোরে কাঁদলেন পরীমণি

0
6

রাজধানীর বনানী থানায় মাদকের মামলায় চারদিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে হাজির করে দ্বিতীয় দফায় রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে এই আবেদনের শুনানি হয়। এসময় কাঠগোড়ায় দাঁড়িয়ে অঝোরে কাঁদেন চিত্রনায়িকা পরীমণি। শুনানি শুনতে শুনতে তার আইনজীবীর দিকে তাকিয়ে অঝোরে কাঁদছিলেন তিনি।

শুনানি শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ফের দুদিন করে রিমান্ডে পাঠায় আদালত। এরপর তাকে বাইরে আনা হলে অপেক্ষমাণ সাংবাদিকদের দেখে ক্ষোভে ফেটে পড়েন তিনি।

পরীমণি বলেন, আমার বিরুদ্ধে দায়ের করা সব মামলাই মিথ্যা। সাংবাদিক ভাইয়েরা আপনারা তদন্ত করেন। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমণির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরদিন পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা করে।