আমরিন এন্ড ব্রাদার্স ও মাওয়া গ্রুপের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

0
225

বোয়ালখালী প্রতিনিধিঃ বোয়ালখালীতে আমরিন এন্ড ব্রাদার্স ও মাওয়া গ্রুপের উদ্যোগে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবেরর কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন ও মধ্য আয়ের ১ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

রবিবার (২৬ এপ্রিল) উপজেলার পৌরসভায় সাংসদ মোছলেম উদ্দিন আহমদের পক্ষে এ ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌছিয়ে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন,বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও আমরিন এন্ড ব্রাদার্স এর সত্তাধীকারি মোঃ মনছুর আলম পাম্পী, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর আলম পারভেজ, মাওয়া গ্রুপের চেয়ারম্যান মোঃ আলম ববি, ইফতার সামগ্রী বিতরণের সময় আমরিন এন্ড ব্রাদার্স,এর স্বত্তাধীকারি মোঃ মনছুর আলম পাম্পী বলেন, আমরা পারিবারিক সম্মিলিতভাবে সাধ্যমতে এলাকার অসহায় মানুষকে সহযোগীতা করে আসছি।

তারই ধারাবাহিকতায় এলাকার দুস্থ রোজাদারদের জন্য ১হাজার পরিবারে ইফতার সমগ্রী বিতরণ করা হচ্ছে। যতদিন বেঁচে আছি অসহায় বঞ্চিত মানুষ ও এলাকার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ। আমরিন এন্ড ব্রাদার্স ও মাওয়া গ্রুপের মতো বিত্তবানরা যদি পরিকল্পিতভাবে গরিবদের পাশে দাঁড়ায় তাহলে এলাকায় দুস্থদের না খেয়ে থাকতে হবে না। সবারই উচিত সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানো।

সবাইকে বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে নিজ নিজ ঘরে অবস্থান করতে অনুরোধ করেন এবং এ মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পরম করুণাময়ের কাছে প্রার্থনা করতে বলেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে