এবারের চট্টগ্রামের বইমেলায় চিকিৎসা বিষয়ক গ্রন্থের মধ্যে সাড়া জাগিয়েছে “লাইফ স্টার”

0
32

হাকীম আব্দুর রহমান মিলনের লাইফ স্টার বইটি পড়ে মাত্র ১৪ দিনে চিরতরে নিরাময় করুন ডায়াবেটিস!

এবারের চট্টগ্রামের বইমেলায় চিকিৎসা বিষয়ক গ্রন্থের মধ্যে সাড়া জাগিয়েছে “লাইফ স্টার” নামক বইটি। কারণ
‘ডায়াবেটিস রোগ নিয়ন্ত্রণ নয়, চিরতরে নিরাময় করুন’ শ্লোগানে লিখিত “লাইফ স্টার” ডায়াবেটিস রোগ সম্পর্কিত একমাত্র গবেষণামূলক বই। যেটি ২৫ বছরের গবেষণার ফসল। এই বইটি ডায়াবেটিসের চিকিৎসা বিষয়ক সম্পূর্ণ ব্যতিক্রধর্মী একটি বই। যাতে রয়েছে কোন প্রকার ঔষুধ ছাড়া বাড়ীতে বসে বাড়ীতেই থাকা খাওয়ার খেয়ে মাত্র ১৪ দিনে ডায়াবেটিস রোগ নিরাময়ের বৈজ্ঞানিক যুক্তি। চিকিৎসা কাজে ব্যবহৃত উপাদান গুলোর মধ্যে প্রধান উপাদানগুলো হলো কাঁচকলা জগডুমুর, কদম গাছের ছাল এবং দেবদারু গাছের ছালের রস।

লাইফস্টার বুকস কর্তৃক প্রকাশিত (২য় সংস্করণ) এই বইটি চট্টগ্রামের বইমেলার ৩০, ৩১ এবং ১০৬ নং স্টলে পাওয়া যাচ্ছে। বইটির দাম ৫২০ টাকা হলেও মেলা উপলক্ষে ৫০% ছাড়। এছাড়া জামালখানের বাতিঘর এবং আন্দরকিল্লার পেঙ্গুইন লাইব্রেরীতে এই বইটি নিয়মিত পাওয়া যাবে।

বইটির লেখক বলেন, ডায়াবেটিস মানুষের কাছে একটি ভয়াবহ রোগের নাম। চিকিৎসকদের মতে এই রোগ চিরতরে নিরাময় করা যায় না। কিন্তু আমার গবেষণায় প্রমাণিত হয়েছে ডায়াবেটিস শতভাগ নিরাময়যোগ্য। ১৯৯৬-২০২০ সাল পর্যন্ত প্রায় ২৫ বছর চলে এই গবেষণা। গবেষণা শেষে ২০২১ সালের ৫ই এপ্রিল আমি নিজের শরীরে ডায়াবেটিস সৃষ্টি করি এবং চট্টগ্রাম ডায়াবেটিকস জেনারেল হাসপাতালে পরীক্ষা করলে ডায়বেটিস প্রমাণিত হয়। পরে আমার গবেষণাকৃত চিকিৎসা পদ্ধতি প্রয়োগ করে ৭ দিনের মধ্যে সম্পূর্ণ সুস্থ হই।আমি কোন চিকিৎসকের সাথে চ্যালেঞ্জ করব না, তবে কেউ চ্যালেঞ্জ করলে উক্ত চ্যালেঞ্জ গ্রহণ করবো। সর্বোপরি বলতে চাই আমার এই বইটি ডায়াবেটিস নিয়ন্ত্রণে শতভাগ কার্যকরী ভূমিকা পালন করবে। তাই বইটি কিনে নিজে পড়ে উপকৃত হলে অন্যকে পড়তে উৎসাহিত করুন।

প্রসঙ্গত, পেশাগত জীবনে আব্দুর রহমান মিলন একজন ইউনানী চিকিৎসক (গভঃ রেজিস্ট্রেশন নং- ৩৪৭৪)। তিনি বংশ পরম্পরায় এই পেশায় জড়িত এবং নবরত্ন ঔষধালয়ের স্বত্তাধিকারী।