এশিয়ান টিভির ইতালি প্রতিনিধি আলালকে হত্যার হুমকি বিএনপি নেতার!

মসজিদের জায়গা অবৈধ দখল করে কওমি মাদ্রাসা করার অভিযোগ অলিউল্লাহ বিরুদ্ধে

0
151

ব্রাহ্মণবাড়িয়া করেসপন্ডেন্ট :: এশিয়ান টিভি’র ইটালি প্রতিনিধি ও ক্রাইম রিপোর্টার মেসবাহ উদ্দিন আলালকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়েছেন টংগী বিএনপির সাবেক সহ সভাপতি হেফাজত নেতা অলিউল্লাহ।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি গ্রামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাংবাদিক মেসবাহ উদ্দিন আলাল এর বাড়ির সীমানায় ওয়াকফকৃত মসজিদের জায়গা জোরপূর্বক দখল করে একটি কওমি মাদ্রাসা স্থাপন করার জন্য নির্মাণ কাজ করছেন পার্শ্ববর্তী বাড়ির অলিউল্লাহ।

জানা যায়, অলিউল্লাহ এক সময় ঢাকা এয়ারপোর্টে ক্লিনারের চাকুরী করত এবং কোন বিশেষ যাদুর ছোঁয়ায় অল্পদিনেই তিনি কোটি কোটি টাকার মালিক বনে যান। ক্লিনারের চাকুরী করে উত্তরাতে কয়েকটি আলীশান বাড়ি এবং বিলাসবহুল গাড়ির মালিক হন এবং পরবর্তীতে মোবাইল ব্যবসার মাধ্যমে টাকা সাদা করার চেষ্টা করেন। তিনি টংগী থানা বিএনপির সাবেক সহ সভাপতি ও হেফাজতের অর্থ যোগান দাতা।
দরিকান্দি গ্রামে কিছু হাইব্রিড নেতাকর্মীর সহযোগিতায় তিনি কোন নিয়ম নীতির তোয়াক্কা করেন না এবং গ্রামের পরিবেশ ও সম্প্রীতি নস্ট করছেন।
অবৈধ স্থাপনার পাশাপাশি রাস্তার উপরে টয়লেট ও দেয়াল নির্মানে বাধা দেয়ায় গত ৯ জুন বুধবার অলিউল্লাহ ও তার ২ ভাতিজা সাংবাদিক মেসবাহ উদ্দিন আলালকে ভয়ভীতি প্রদর্শন করে হত্যা ও লাশ গুম করার হুমকি প্রদান করেন।
এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন এশিয়ান টিভির সাংবাদিক মেসবাহ উদ্দিন আলাল।

জানা যায়, সাংবাদিক মেসবাহ উদ্দিন আলাল এর বড়ভাই ইটালি আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও দরিকান্দি বাড্ডা আছমাতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি রেহান উদ্দিন দুলালও অলিউল্লাহকে উক্ত অবৈধ স্থাপনা নির্মাণ করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন এবং তিনি উক্ত বিষয়ে সঠিক তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে ইটালি থেকে গত এপ্রিল মাসে স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান মহোদয়ের নিকট ই-মেইলে দরখাস্ত প্রেরণ করেন।