করোনা জয় করে হাসপাতাল ছাড়লেন পুলিশের ৭২ সদস্য

0
163

করোনা জয় করে একদিনে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছাড়লেন ৭২ পুলিশ সদস্য। সুষ্ঠু তদারকি আর সুচিকিৎসার জন্য কৃতজ্ঞতা জানান চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি। সুস্থ হওয়া পুলিশ সদস্যদের আরও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

করতালি,অভিবাদন, আর ফুল দেয়া সবই এক যুদ্ধের পর আরেক যুদ্ধ জয়ীদের জন্য।করোনাকালে মাঠে সম্মুখ সারিতে থেকে দায়িত্ব পালন করেছেন সাহসিকতার সঙ্গে। এ সময় আক্রান্ত হয়েছেন কোভিড নাইন্টিনে। রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে দুই সপ্তাহের চিকিৎসা শেষে এখন পুরোপুরি সুস্থ ৭২ পুলিশ সদস্য।

হাসপাতাল ছাড়ার সময় কৃতজ্ঞতা জানালেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী আর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি। বললেন, সবার সুষ্ঠু তদারকি আর পর্যবেক্ষণেই এসেছে কোভিড-জয়।করোনায় সুস্থ হওয়া এক পুলিশ সদস্য বলেন, চিকিৎসক, নাসরা আমাদের খুব যত্ন করেছেন। এখন সুস্থ আছি ভালো আছি।করোনায় সুস্থ হওয়া আরেক পুলিশ সদস্য বলেন, সবাই আমাদের অনেক টেককেয়ার করেছেন।হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, আরও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে সুস্থ হওয়াদের।দেশে বর্তমানে করোনা আক্রান্ত ছাড়িয়েছে সাড়ে ১৪ হাজার। এরমধ্যে পুলিশ সদস্য দেড় হাজার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে