কাপ্তাইয়ে নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানালেন প্রেস ক্লাব নেতৃবৃন্দরা

    0
    12

    রিপন মারমা কাপ্তাই
    কাপ্তাইয়ে নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিনের যোগদান উপলক্ষে কাপ্তাই প্রেস ক্লাবের পক্ষ থেকে ৬ আগস্ট দুপুরে নবাগত ইউএন কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মাহফুজ আলম,সাধারণ সম্পাদক চৌধুরী রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক একে অপু, সাংগঠনিক সম্পাদক রিপন মারমা,কাপ্তাই প্রেস ক্লাব সদস্য মাসুম বাবুল।

    জানা যায় পার্বত্য রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন মোঃ মহিউদ্দিন। বৃহস্পতিবার ৩ আগষ্ট কর্মস্থলে যোগদান করে তিনি প্রথম কর্মব্যস্ততা দিন অতিবাহিত করার পাশাপাশি গণমাধ্যম, জনপ্রতিনিধ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক প্রতিনিধিসহ সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে প্রাথমিক পর্যায়ে প্রথম দিনে কৌশল বিনিময় করেন।
    নবাগত ইউএনও এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে এই উপজেলার নবাগত ইউএনও হিসেবে পদায়ন করা হয়। নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মহিউদ্দিন কাপ্তাই রাংগামাটি যোগদান করেন ১৯/০৭/২০২৩। মোঃ মহিউদ্দিন ৩৫ তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে প্রথমে আরডিসি এবং ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (সিনিয়র সহকারী কমিশনার) এবং এনডিসি হিসেবে জেলা প্রশাসকের কার্যালয় সাতক্ষীরায় কর্মরত ছিলেন, তার পূর্বে এসিল্যান্ড হিসেবে সাতক্ষীরা সদর,চুয়াডাংগা জেলার জীবননগর উপজেলা ও দামুড়হুদা(দর্শনা) উপজেলায় কর্মরত ছিলেন। তার পূর্বের কর্মস্থান রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বরত ছিলেন মোঃ মহিউদ্দিন।

    পরবর্তীতে কাপ্তাইয়ে নতুন কর্মস্থলে যোগদান করে ইউএনও মোঃ মহিউদ্দিন তিনি বলেন, গুরুত্বপূর্ণ এলাকা কাপ্তাই উপজেলার ইউএনও হিসেবে সরকারের দায়িত্ব কর্তব্য পালনে যোগদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।

    স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও বিদায়ী ইউএনও পরামর্শ এবং স্থানীয় জনপ্রতিনিধি,গণমাধ্যমসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক, দুর্নীতি ও সকল অসঙ্গতি দুরকরে কাপ্তাই উপজেলাকে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যাশা করেন ইউএনও মহিউদ্দিন।