কুয়েত বিজনেস কাউন্সিলরের ভাইস প্রেসিডেন্ট জাফর আহমেদকে সংর্বধনা দিয়েছেন ‘ লাভ দ্য পুওর চিলড্রেন’

0
93

কুয়েতের ডায়নামিক কমিউনিটি লিডার জাফর আহমদ চৌধুরী সংর্বধিত।
রেমিট্যান্স যোদ্ধারা দেশে সরকারি সেবা পেতে হয়রানির শিকার হচ্ছে – জাফর আহমদ চৌধুরী।

জাতীয় শিশু সংগঠন “লাভ দ্য পুওর চিলড্রেন” কুয়েত এর শুভেচ্ছা দূত,
কুয়েত চট্টগ্রাম সমিতি র সভাপতি, ও কুয়েত বিজনেস কাউন্সিল এর ভাইস প্রেসিডেন্ট, ডায়নামিক কমিউনিটি লিডার আলহাজ্ব জাফর আহমদ চৌধুরী’র সংর্বধনা অনুষ্ঠান আজ ২০/০৭/ ২০২৩.বিকেল ৫টায় সংগঠন কার্য্যলয়ে লাভ দ্য পুওর চিলড্রেন এর উদ্দেগে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক মুনীর চৌধুরী’র সভাপতিত্বে মঈন উদ্দিন আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি বাংলা টিভি’র চট্টগ্রাম বুরো প্রধান চৌধুরী লোকমান, বিশেষ অতিথি এসডিজি ইয়ুথ ফোরাম এর সভাপতি নোমান উল্লাহ বাহার, মুক্তিযুদ্ধো সন্তান কাউন্সিল কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাজ্জাদ হোসেন, আনোয়ারা ডায়াবেটিক সমিতির সভাপতি আবু মুছা,
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী হাবিবুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হাকিম লোকমান, সিএনএন এর হেড অব নিউজ আরমান চৌধুরী, আশিয়া ইউনিয়ন ১নং ওয়াডের আওয়ামীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবচার ও তরুন উদ্দোক্তা এরফান হোসেন লিটন প্রমুখ।

রেমিট্যান্স যোদ্ধা জাফর আহমদ চৌধুরী’র বক্তব্য
রেমিট্যান্স যোদ্ধারা দেশে সরকারি সেবা পেতে হয়রানির শিকার হচ্ছে, প্রবাসীরা পরিবার পরিজনদের মায়া ত্যাগ করে বিদেশের মাটিতে কঠোর পরিশ্রম করে অর্জিত টাকা দেশের অর্থনৈতির চাকা সচ্ছল রাখছে সেই প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সাথে সরকারের প্রতিটা সেবা খ্যাতে সেবা পেতে চরম হয়রানি ও অপমানের শিকার হচ্ছে। এ ব্যাপারের সরকারের জরুরি পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানান।
তিনি আরা বলেন চট্টগ্রামের হাটহাজারী নির্বাচন অফিসারের কাছে এনআইডি কার্ড সংক্রান্ত সেবা নিতে গেলে তার সাথে হাটহাজারী নির্বাচন অফিসার তার দালালের দাবীকৃত টাকা না দেওয়ায় আমার সাথে খারাপ ও অপমানজনক বিদ্বেষপূর্ণ আচারণ করেন বলে জানান।
সভায় বক্তারা রেমিট্যান্স যোদ্ধা কুয়েত বাংলা কমিউনিটির ডায়নামিক লিডার মিডিয়া ব্যাক্তিত্ব জাফর আহমদ চৌধুরী সাথে হাটহাজারী নির্বাচন অফিসারের অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জানান।
রেমিট্যান্স যোদ্ধা জাফর আহমদ চৌধুরী দীর্ঘ ৪২ বছর ধরে কুয়েতের মাটিতে বাংলা ঐতিহ্য, সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস এবং বাংলা কমিউনিটির উন্নয়নে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।