কেএসআরএম কর্মকর্তা কর্মচারিরা বেতনের ৩০ লাখ টাকা দিলেন জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে

0
189

করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া মানুষের সহায়তায় দেশের স্বনামধন্য শিল্পগ্রুপ কেএসআরএমের কর্মকর্তা কর্মচারিরা। এরই পরিপ্রেক্ষিতে তাদের বেতনের একটি অংশ ৩০ লাখ টাকা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে হস্তান্তর করা হয়েছে। বোরবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেনের হাতে ওই টাকার প্রতিকী চেক হস্তান্তর করা হয়। কেএসআরএম কর্মকর্তা-কর্মচারিদের পক্ষে চেক হস্তান্তর করেন মানবসম্পদ ও প্রশাসন বিভাগের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম।
এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে কেএসআরএমকে আমরা সবসময় কাছে পেয়েছি। দেশে বা সমাজে আরও যারা বিত্তবান আছে তাদেরও এভাবে এগিয়ে আসা উচিত। কেএসআরএমের কর্মকর্তা কর্মচারিদের এমন মহানুভবতা আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। আমরা প্রাপ্ত অর্থ জেলা ও মহানগরের বিভিন্ন এলাকায় বণ্ঠন করবো ত্রাণ সহায়তা হিসেবে।
কেএসআরএমের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম বলেন, আমরা মানবিক দৃষ্টিকোণ থেকে এগিয়ে এসেছি সাধারণ মানুষের দুরবস্থা অনুধাবন করে। চেষ্টা করেছি আমাদের বেতন ভাতার একটি অংশ তুলে দিয়ে জেলা প্রশাসকের হাতকে প্রশারিত ও শক্তিশালী করার। এ পদক্ষেপ আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। অসহায় মানুষের কল্যাণে আমরা সহায়তা করতে পরে আনন্দিত ও গর্বিত।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের নেজারত ডেপুটি কালেকটর (এনডিসি) মো. মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, লতিফা রুনা প্রমুখ। ####