গুলজার টাওয়ার দোকান মালিক বণিক কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
20

চট্টগ্রাম নগরীর আধুনিক ব্যবসা প্রতিষ্ঠান চকবাজার গুলজার টাওয়ার দোকান মালিক বণিক কল্যাণ সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল ) গুলজার টাওয়ারের পঞ্চম তলায় হল রুমে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।ইফতার মাহফিলে বক্তারা বলেন,রমজান মাস হলো সিয়াম সাধনার মাস।এ মাসে মহান আল্লাহর প্রিয় বান্দারা রবের সান্নিধ্যে লাভের জন্যে আপ্রাণ চেষ্টা করে থাকে।রব তার বান্দাদের কে ভালোবেসে তার রহমতের দরজা সমূহ খোলে দেয়।যাতে করে বান্দা ইবাদত বন্দেগী করে সহজে জান্নাতে পায়।
বক্তারা বলেন,গুলজার টাওয়ার দোকান মালিক ব্যবসায়ী সমিতি সকল ব্যবসায়ী ও কর্মচারীদেরকে নিয়ে ব্যবসা বান্ধব পরিবেশ রক্ষার্থে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে।
ব্যবসায়ী মোঃ বখতেয়ার উদ্দীনের সভাপতিত্বে ও দোকান মালিক সমিতির সেক্রেটারি জাবেদ চৌধুরী হিমেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর নূর মোস্তফা টিনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি ব্লকের স্বত্বাধিকারী আব্দুল্লাহ ইরাম,গুলজার টাওয়ার ব্যবসায়ী সমিতির যুগ্ম আহবায়ক সরওয়ার আজম,চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা শাহেদুল ইসলাম শাহেদ, মালিক সমিতির সিনিয়র সহসভাপতি শাখাওয়াত হোসেন রাহুল, মোঃ আকবর,কম্পিউটার বাজারের স্বত্তাধিকারী নাছির উদ্দীন, শ্রমিকলীগ নেতা বিপ্পব দে, মিন্টু আলম,১৬নং চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ইভান,গুলজার টাওয়ার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মধ্যে সাইমুল করিম সুমন, মাওলানা আবুল হায়াত, মোঃআলী,শওকত হোসেন রাসেল হুমায়ুন রশিদ,নুরুল আমিন,শাখাওয়াত হেসেন নোভেল,প্রদীপ কুমার,মোঃ আজম চৌধূরী,সমীর সেন, জাকারিয়া মানিক। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন গুলজার টাওয়ার বি ব্লকের স্বত্বাধিকারী আইয়ুব খান এবং গুলজার টাওয়ার মালিক কর্তৃপক্ষের প্রতিনিধি শওকত আলী।