ছেলের পর প্রয়াত মেয়র মহিউদ্দিনের স্ত্রীও করোনায় আক্রান্ত

0
244

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র এবং আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১২ মে) সীতাকুন্ডের ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষা শেষে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এর আগে তার ছোট ছেলে বোরহানুল এইচ সালেহীনের শরীরেও করোনা ভাইরাস শনাক্ত হয়েছিলো।

মঙ্গলবার সীতাকুন্ডের বিআইটিআইডি, নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ এবং ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে মোট ২৪৮ জনের নমুনা পরীক্ষা শেষে ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। চিকিৎসকরা জানিয়েছেন, মঙ্গলবার হাসিনা মহিউদ্দিন ছাড়াও তাদের দু’মেয়ে এবং ৫জন গৃহপরিচারক ও পরিচারিকার নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে হাসিনা মহিউদ্দিন চৌধুরী ছাড়াও দুই গৃহ পরিচারিকার শরীরেও করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

দু মেয়েসহ বাকি গৃহপরিচারিকার রিপোর্ট নেগেটিভ আসে। হাসিনা মহিউদ্দিন বর্তমান সরকারের শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা। ৬৫ বছর বয়েসী হাসিনা মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। হাসিনা মহিউদ্দিনের জামাতা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী রাতে সময় সংবাদকে বলেন, ‘আক্রান্ত ৩ জনের শরীরে কোনো রকম করোনা উপসর্গ ছিলো না। তারপরেও তাদের নমুনা পরীক্ষা করা হয়েছিলো। রিপোর্টে পজেটিভ হলেও তারা পুরোপরি সুস্থ রয়েছে। তিনজনই বাসায় আইসোলেশনে থাকবেন। এর আগে আক্রান্ত হওয়া বোরহানুল সালেহীন’ও সুস্থ আছেন। সবারই বাসায় চিকিৎসা চলবে।’পরিবারের সদস্যরা জানান, রোববার রাতে বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা শেষে ছোট ছেলে সালেহীনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তাই গৃহপরিচারিকাসহ বাসায় অবস্থানরত ৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছিলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে