জমজমাট আয়োজনে পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগ সম্পন্ন

0
18

নিউজ ডেস্ক :: জমজমাট আয়োজন এবং উত্তেজনাপূর্ণ প্রতিন্ধিতায় চট্টগ্রামে সম্পন্ন হয়েছে পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগ ২০২২। গত ২ জানুয়ারী (শনিবার) কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট গ্রাউন্ডে, ছয়টি আন্তঃ বিভাগীয় দলের অংশগ্রহনে দিনব্যাপী এই ক্রিকেট উৎসব অনুষ্ঠিত হয়।

তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় পেনিনসুলার ফ্রন্ট অফিস ও মেন্টেনেইস বিভাগের কর্মকর্তাদের নিয়ে গঠিত “পেনিনসুলা গ্ল্যাডিয়েটরস” পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়নের দৌড়ে তীব্র প্রতিদ্বন্ধিতায় থেকেও রানার্সআপ হয়েছে ‘পেনিনসুলা টাইগার্স’ টিম। পেনিনসুলা প্রিমিয়ার লিগে টাইটেল স্পন্সর ছিলো ইস্পাহানি টি লিমিটেড।

দিনব্যাপী এই ক্রিকেট উৎসবের সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেডের সিইও তানভীর শাহরিয়ার রিমন, দি পেনিনসুলা চিটাগং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণাওয়র্ধানা, বনজৌর রেস্টুরেন্টের পরিচালক (অপারেশন) আক্কাস উদ্দিন ।

এছাড়া অনুষ্ঠানে পেনিনসুলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ এবং নগরীর বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিএনএন/বিএন/সিটিজি