জামাত-শিবির সন্দেহে বান্দরবানে আটক ৭

0
13

বান্দরবানে গোপন বৈঠক করার সময় জামাত-শিবির সন্দেহে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ডিবি পুলিশ একজন আইনজীবীসহ সাতজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৮ জুন) রাত ৩টার দিকে শহরের কাছে যৌও খামার এলাকায় নীলাদ্রী রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন অ্যাডভোকেট শাহ নেওয়াজ চৌধুরী, নীলাদ্রি হোটেলের ভাড়াটিয়া মালিক মো: ইউনুছ মিয়া, মো: আশরাফুল ইসলাম, বান্দরবান মডেল একাডেমীর শিক্ষক হাফেজ ইমরান, ভালাকাটা মসজিদের ইমাম মাওলানা মাহফুজুর রহমান, মোহাম্মদ ওমর ফারুক ও নুরুল আফসার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল জলিল জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি পুলিশ নীলাদ্রি রিসোর্টে অভিযান চালিয়ে একজন আইনজীবীসহ সাতজনকে আটক করে। তারা ওই সময় গোপন বৈঠক করছিল বলে ডিবি পুলিশের কাছে খবর আসে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বান্দরবান জেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম সাংবাদিকদের জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় হিল ভিউ মেডিকেল সেন্টারের পরিচালনা পর্ষদের একটি বৈঠক হয়েছিল। সেখান থেকে সবাই রাতের খাওয়ার জন্য নীলাদ্রি রিসোর্টে যায়। সেখানে ডিবি পুলিশ গিয়ে সাতজনকে আটক করে থানায় নিয়ে আসে। তবে তাদের কি কারণে আটক করা হয়েছে এ বিষয়ে কিছুই জানায়নি পুলিশি।