ডিসি সফরে আসবেন তাই তোরণে তোরণে সয়লাব বোয়ালখালীর রাস্তা ঘাট।

0
230

বিশেষ প্রতিনিধি ঃ- প্রধান মন্ত্রীর আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে সরকারি সফরে বোয়ালখালী আসেন চট্টগ্রাম জেলা প্রশাসক, তার আগমন খবরে আসার পথে স্কুল, কলেজে পৌরসভা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাস্তার উপর তোরণ নির্মাণ করে তার উপর ব্যানার সাঁঠিয়ে ডিসি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এতে এলাকাবাসীর মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়েছে।
ষাটোর্ধ বৃদ্ধ আবুল কাশেম বলেন আমার এ বয়সে উপজেলায় অনেক ডিসি কে আসতে দেখেছি এভাবে রাস্তায় রাস্তায় তোরণ নির্মান করে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে দেখিনি। এমপি মন্ত্রী হলে না জানি কি করত?
সরকারী কর্মকর্তা সরকারী সফরে এমন তোরণ নির্মাণের ঘটনায় রীতিমতো হতবাক স্হানীয় সচেতন মহল।
সরেজমিনে খোঁজ নিয়ে দেখা যায় চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান বোয়ালখালীর আমুচিয়া করলডেঙ্গায় নির্মিত প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো পরিদর্শনে বৃহস্পতিবার বোয়ালখালী সফরে আসেন, এ খবরে উপজেলার আসার পথে বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ ও গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়, বোয়ালখালী পৌরসভা আমুচিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে
রাস্তায় রাস্তায় তোরণ নির্মাণ করে তার উপর ব্যানার সাঁঠিয়ে
শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এক পর্যায়ে জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হলে আমুচিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নির্মিত তোরণ তাৎক্ষণিক অপসারণের নির্দেশ দেন।
তোরণ নির্মান কারী গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খসরু পারভেজের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাই না, তবে একজনের একক সিদ্ধান্তে এই তোরণ নির্মাণ করা হয়েছে।
বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ সমীর কান্তি দাস বলেন ডিসির দৃষ্টি আকর্ষনে এই তোরণ নির্মাণ করা হয়েছে।
আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে বলেন
ব্যানারে ডিসি সাহেবের ছবি ছিল তাই উনি তাৎক্ষণিক এটি অপসারণের নির্দেশ দেন।
বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন ডিসি সাহেব সরকারী সফরে প্রধানমন্ত্রীর উপহার গুচ্ছ গ্রাম প্রকল্প পরিদর্শন করেন ও করোনায় আর্থিক সংকটে পরা অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৮ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামিলীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, ভারপ্রান্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সহ স্হানীয় নেতৃবৃন্দ।