ঢাকার বাসায় স্বপরিবারে সুস্থ আছেন মোছলেম উদ্দিন এমপি

0
191

স্পেশাল করেসপন্ডেন্ট, ঢাকা:: স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া মোছলেম উদ্দিন আহমেদ এমপি বর্তমানে তার ঢাকার বাসায় অবস্থান করছেন। শারীরিকভাবে এখন পর্যন্ত সুস্থ থাকলেও ঝুঁকি এড়াতে তাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে মোছলেম উদ্দিনের পারিবারিক সূত্রে জানা গেছে। সেখানে থেকে কোন মেডিকেলে ভর্তি করানোর বিষয়ে যোগাযোগ করা হচ্ছে।

বৃহস্পতিবার (১১ জুন) সকাল ১১টার দিকে লালখান বাজারের বাসা থেকে পরিবারের সদস্যদের নিয়ে সড়কপথে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

মোছলেম উদ্দিন আহমেদের ছোট ভাই সেলিমউদ্দিন আহমেদ সিএনএন বাংলাদেশকে বলেন, আমার বড় ভাই (মোছলেম উদ্দিন এমপি), ভাবীসহ পরিবারের সকল সদস্য সুস্থ আছেন। তবে উনারতো বাইপাস সার্জারি করা। একারণে উনারা ঢাকায় আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে একটা বাসায় আইসোলেশনে থাকবেন সবাই। কোন সমস্যা হলে হাসপাতালে ভর্তি করা হবে।

প্রসঙ্গত, বুধবার (১০ জুন) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত করোনা পরীক্ষার রিপোর্টে এই প্রবীণ রাজনীতিবিদ ও তার পরিবারের সদস্যদের শরীরে করোনা শনাক্ত হওয়ার তথ্য পাওয়া গেছে। এর আগে মোছলেম উদ্দিন ও পরিবারের অন্যান্য সদস্যরা ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দিনের সঙ্গে করোনা আক্রান্ত পরিবারের অন্যরা হলেন- তার স্ত্রী শিরিন আহমেদ (৫৮), ফারহানা ইমন (৩৬), আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), নামির ইসলাম ফাহাদ (৮), কাজী শারমিন সুমি (৪৩), জেসমিন (১৫) এবং তাসলিমা (১৩)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে