‘তিনি কথা রেখেছেন’

প্রবাসীদের জন্য বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপনের আহবান জানালেন সংসদে মোছলেমউদ্দিন এমপি

0
30

|| নূর মোহাম্মদ (নূর) ||

চলমান করোনা পরীক্ষায় প্রবাসীদের ভোগান্তি নিয়ে পিসিআর ল্যাব স্থাপনে সংসদে দাবী জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের সরকার দলীয় সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ মোছলেম উদ্দিন আহমেদ। তিনি যাত্রীদের ভোগান্তির কথা বিবেচনায় নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ও সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপনের আহ্বান জানান। শুক্রবার (৩ সেপ্টেম্বর) জাতীয় সংসদে জরুরি জনগুরুত্বপূর্ণ মনোযোগ আকর্ষণ বিধিতে এই দাবি জানান সাংসদ।

পিসিআর ল্যাব না থাকায় র‍্যাপিড টেস্ট করতে না পারার কারণে প্রবাসীদের সর্বোচ্চ ভোগান্তির এই ক্রান্তিকালে সরকারের শীর্ষ মহল; বিশেষ করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে কোন ধরণের আশ্বাস বা প্রতিশ্রুতি না আসার এই কঠিন সময়ে প্রবাসীদের কল্যাণে এই দাবী নিয়ে সংসদে কথা বলায় সর্বস্তরের প্রবাসীদের কাছে বেশ সমাদৃত হয়েছেন মোছলেম উদ্দিন আহমেদ, এম পি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে অভিবাদন জানিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার প্রবাসীরা।

উল্লেখ্য, এই বছরের জানুয়ারি মাসে প্রবাসী নেতাদের সাথে তাঁর বাসভবনে এক বৈঠকে প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা সংসদে তুলে ধরার প্রতিশ্রুতি দিয়েছিলেন – তিনি তাঁর কথা রেখেছেন।

লেখক : কাতার প্রবাসী সাংবাদিক