দড়িকান্দি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে বেলাল

0
107

দরিকান্দিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাঞ্ছারামপুর উপজেলার ঐতিহ্যবাহী দরিকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন বেলাল আজ দরিকান্দিতে ব্যাপক জনসংযোগ করেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ অনুসারী ও আধুনিক বাঞ্ছারামপুর উপজেলার উন্নয়নের রূপকার জননেতা ক্যাপ্টেন তাজের বলিষ্ঠ কর্মী বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন বেলাল দরিকান্দির অন্যতম আওয়ামী লীগ পরিবারের সন্তান।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি,কিংবদন্তি সমাজ সংস্কারক,ন্যায় বিচারক হিসেবে সুপরিচিত ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক জনাব আবদুস সোবহান মাস্টারের দৌহিত্র ইমতিয়াজ উদ্দিন বেলাল সুশিক্ষিত, ধর্মপ্রাণ ও তরুণ প্রজন্মের জনপ্রিয় এক আইকন। পিতা ছিলেন অত্যন্ত সৎ ও অমায়িক মানুষ হিসেবে পরিচিত পোস্ট মাস্টার জনাব শফিকুল ইসলাম ফিরোজ মিয়া।

ত্যাগী সৎ ও নিষ্ঠাবান আওয়ামী লীগ নেতা রেহান উদ্দিন দুলাল ও দরিকান্দি আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মেসবাহ উদ্দিন আলালের অনুজ ইমতিয়াজ উদ্দিন বেলাল দীর্ঘদিন যাবৎ দরিকান্দি ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে এলাকাবাসীর প্রিয়পাত্র হিসেবে এবার ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে প্রার্থী হওয়ার জন্য আবারও মাঠে নেমেছেন।

এলাকাবাসীর প্রত্যাশা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দরিকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে এবার সততা, জনপ্রিয়তা মেধা ও যোগ্যতার নিরিখে ইমতিয়াজ উদ্দিন বেলাল সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়ে দরিকান্দি ইউনিয়নে কাংখিত পরিবর্তনের সূচনা করবেন ও ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপি মহোদয়ের স্বপ্ন বাস্তবায়নে সঠিক ভূমিকা রেখে দরিকান্দি ইউনিয়নকে একটি যুগোপযোগী আধুনিক ইউনিয়নন হিসেবে গড়ে তুলবেন।

উক্ত গণসংযোগে আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মী ও আপামর জনগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। জনসংযোগ ও মিছিলে উপস্থিত ছিলেন সর্বজনাব দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক আলা উদ্দিন ভূইয়া, কৃষক লীগের সভাপতি আনার কাজী, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টিপু কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মার্কিন সরকার, উলিম কাজী যুব নেতা মাইনুল সরকার, খুরশেদ সরকার, ওমর ফারুক নয়ন, ইতালি ভেনিস আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন জলিল, আব্দুল রহমান মোল্লা, সাকিল মোল্লা, সোহেল মোল্লা, সানাউল্লাহ মোল্লা, আব্দুল হাকিম আকাশ ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ, শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবক লীগ সহ অংগসংগঠনের নেতাকর্মী ও সমর্থবৃন্দ।