ধর্ম নয়, মানবতাই যেখানে মুখ্য

0
138

করোনা দুর্যোগের শুরু থেকে করোনায় মৃত্যুবরণ করা মানুষের মৃতদেহ দাফন ও সৎকারের কাজে নিয়োজিত দুইটি সেচ্ছাসেবী সংগঠনকে পায়েল ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫০টি পিপিই উপহার দেয়া হয়েছে।

রোববার বিকেলে কাজীর দেউড়ী এস আলম টাওয়ারের নিচে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন পায়েল ফাউন্ডেশনের চেয়্যারম্যান ফাহাদ চৌধুরী দীপু।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মোহাম্মদ মহহরম হোসাইন, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও দীপ্ত টিভির ব্যুরো চীফ লতিফা আনসারী রুনা, সময় টেলিভিশনের সিনিয়র রির্পোটা পার্থ প্রতীম বিশ্বাস, প্রথম আলোর চিত্র সাংবাদিক জুয়েল শীল, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি ফয়সাল মাহমুদ।

এছাড়া চট্টগ্রাম এস আই পি এফ মুর্দাসেবা সংগঠনের পরিচালক মোহাম্মদ শাহজাহান ও করোনা মৃতদেহ সৎকার স্বেচ্ছাসেবক সংঘের আহবায়ক সুমন পাল উপস্থিত থেকে সুরক্ষা সামগ্রী গ্রহন করেন।

এসময় উপস্থিত ব্যক্তিগব বলেন, করোনা মহামারির এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মারা যাচ্ছে মানুষ। সেই সব মরদেহের লাশ দাফন কিংবা সৎকারে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে স্বেচ্ছাসেবকরা। আর সেই সব স্বেচ্ছাসেবকদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই দিয়ে এগিয়ে এসেছে পায়েল ফাউন্ডেশন। তার জন্য তাদের ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে