নগরীতে রান্না করা খাবার বিতরণ করলো রোটারি ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল ও ইনভিসিবল স্মাইল

0
50

চট্টগ্রাম নগরীতে করোনা কালীন সংকটে নিমজ্জিত অসহায় রিক্সা চালক ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রোটারি ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল ও ইনভিসিবল স্মাইল সহ ১৫টি ক্লাব এর যৌথ উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

২৫ জুলাই রবিবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর দেওয়ান হাট , দুই নম্বর গেট ও জাকির হোসেন রোড এলাকায় প্রায় ৮ শত অসহায়, রিক্সা চালক ও সুবিধা বঞ্চিত গরীব মানুষের মাঝে এসব খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব চিটাগাং এর চাটার্ড প্রেসিডেন্ট নজরুল ইসলাম নান্টু, রোটারি ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল’র প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল হাকিম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মোঃ মাসুদুর রহমান মজুমদার, ভাইস প্রেসিডেন্ট মোঃ মফিজুর রহমান, ক্লাব সেক্রেটারি মোহাম্মদ নুরুদ্দিন ও রোটারি ক্লাব অব চিটাগাং পোর্ট সিটির রোটারিয়ান মিন্টু, ইব্রাহিম সহ ইনভিসিবল স্মাইল এর কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি রোটারি ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল এর চাটার্ড প্রেসিডেন্ট নজরুল ইসলাম নান্টু বলেন, রোটারি ক্লাব অব চিটাগাং মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা কালীন সময়ে রোটারি ক্লাব অব চিটাগাং এর সদস্যগণ স্ব-স্ব অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। রান্না করা খাবার বিতরণ আমাদের ধারাবাহিক সহয়াতার অংশ। তিনি ক্লাবের সকল সদস্যদেকে অভিনন্দন জানান মানবতার কল্যাণে কাজ করার জন্য।

রোটারি ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল এর প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল হাকিম বলেন, মানুষ মানুষের জন্য, ঈদ আনন্দ হোক ধনী গরীব সবার জন্য। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বব্যাপী সংকট কাল চলতেছে। এই সংকট কাল সাস্থ্যবিধি মেনে সতর্কতার সাথে অতিক্রম করতে হবে।

প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মোঃ মাসুদুর রহমান মজুমদার বলেন, অসহায়ের পাশে আমরা সহায় হয়ে থাকবো। এই করোনা কালীন সময়ে স্ব-স্ব অবস্থান থেকে আমরা সবাই একে অন্যের সাহায্যে এগিয়ে যাবো।

সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মোঃ মফিজুর রহমান বলেন, সরকারের পাশাপাশি আসুন মানবতার কল্যাণে সম্মিলিত ভাবে কাজ করি। করোনা কালীন সময়ে আমাদের এই রান্না করা খাদ্য সহযোগিতা অব্যাহত আছে এবং থাকবে।

ক্লাব সেক্রেটারি মোহাম্মদ নুরুদ্দিন করোনা কালীন সংকটে দেশের সকল বিত্তবানদেরকেও গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান।