নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

0
1

কুতুবদিয়া প্রতিনিধি: কুতুবদিয়ায় সাগর তীরে নিখোঁজ জেলে শাহজাহানের (৩৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৪৫ ঘন্টা পর সোমবার সকাল ৭টার দিকে উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের আলী ফকির ডেইল এলাকার বাতিঘরের পশ্চিমে সাগর তীর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত শাহজাহান ওই উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটকুল পাড়া এলাকার মো. হোছাইনের পুত্র। বিষয়টি নিশ্চিত করেন কুতুবদিয়া থানার (ওসি) মো. গোলাম কবির। তিনি বলেন জেলে শাহজাহানের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জেলে শাহজাহানের মামা শশুর নুরুল আমিন জানান, গত শনিবার সাড়ে ১০ টার দিকে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের কাহার পাড়ার পশ্চিমে সাগর তীরে খলিলুল্লাহর মাছ ধরার নৌকায় উঠতে গিয়ে উত্তাল ঢেউ এবং নিয়ন্ত্রণহীন স্রোতের টানে তলিয়ে যায় শাহজাহান। খবর পেয়ে ওই দিন এলাকার চারটি নৌকা নিয়ে খোঁজাখুজি করেছেন। সেই দিন থেকে জেলে শাহজাহান নিখোঁজ ছিল। সোমবার দুপুর ৩ টার দিকে স্থানীয় মসজিদ মাঠে তাঁহার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এরআগে, সোমবার সকালে এলাকাবাসী দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের সদস্য মো. হোছাইনকে খবর দেয় একটি মরদেহ ভাসছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে ভাসমান অবস্থায় জেলে শাহজাহানের মরদেহ পাওয়া যায়।