পঙ্গু হাসপাতালে র‌্যাবের অভিযান, রোগীদের ফাঁদে ফেলে দালালরা হাতিয়ে নেয় টাকা

0
8

রাজধানীর পঙ্গু হাসপাতালে অভিযান চালিয়ে দালালচক্রের ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব-২-এর ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটককৃতদের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

রাজধানীর পঙ্গু হাসপাতালে অভিযান চালিয়ে দালালচক্রের ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব-২-এর ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটককৃতদের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।ঢাকা ও ঢাকার বাইরে থেকে চিকিৎসা নিতে আসা রোগীদের বিভিন্ন প্রলোভনে প্রতারণার ফাঁদে ফেলে পঙ্গু হাসপাতাল থেকে প্রাইভেট হাসপাতাল বা ক্লিনিকে ভালো চিকিৎসকের কথা বলে নিয়ে যেত।বিভিন্ন বাহানায় তাদের কাছ থেকে হাতিয়ে নিত হাজার হাজার টাকা। টাকা দিতে না পারলে করত হয়রানি। অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দালালচক্রের ১১ সদস্যকে আটক করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়ায় প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। দালালচক্রের সঙ্গে হাসপাতালে কেউ জড়িত কিনা বা কোন হাসপাতাল জড়িত থাকলে তাদের বিরুদ্ধে অভিযান চলবে বলে জানান তিনি।

ঢাকা ও ঢাকার বাইরে থেকে চিকিৎসা নিতে আসা রোগীদের বিভিন্ন প্রলোভনে প্রতারণার ফাঁদে ফেলে পঙ্গু হাসপাতাল থেকে প্রাইভেট হাসপাতাল বা ক্লিনিকে ভালো চিকিৎসকের কথা বলে নিয়ে যেত।বিভিন্ন বাহানায় তাদের কাছ থেকে হাতিয়ে নিত হাজার হাজার টাকা। টাকা দিতে না পারলে করত হয়রানি। অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দালালচক্রের ১১ সদস্যকে আটক করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়ায় প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। দালালচক্রের সঙ্গে হাসপাতালে কেউ জড়িত কিনা বা কোন হাসপাতাল জড়িত থাকলে তাদের বিরুদ্ধে অভিযান চলবে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে