পরীমনিকে নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে

0
10

রাজধানীর বানানীতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব। এরপর তাকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে।

বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার কিছু সময় পর পরীমনির বাসায় র‍্যাবের এই অভিযান শুরু হয়। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে র‍্যাব। পাওয়া গেছে এলএসডি মাদকও। রাত ৮টার কিছু পরে ভবন থেকে বের করে আনা হয় পরীমনিকে।

লাগামহীন বিলাসী জীবন ছেড়ে যেতে হতে পারে শ্রীঘরে, সে আঁচ করেই হয়তো আটকের আগে র‍্যাব সদস্যদের বাসায় ঢুকতে দিতে চাচ্ছিলেন না তিনি।

বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর বনানীতে পরীমনি বাসার ঢোকে র‍্যাব। যদিও এর প্রায় আধঘন্টা আগ থেকে নিজের ফেইসবুক পেইজে লাইভে আসেন পরীমনি।

লাইভে এসে তাকে উদ্ধারে পরিচিতজনদের এগিয়ে আসার আহবান জানান। শুরুতে র‍্যাব সদস্যদের ডাকে সাড়া না দিলেও, পরে তিনি দরজা খুলে দেন। অভিযানের বিষয়ে র‍্যাব জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান চালানো হচ্ছে।

প্রায় আড়াই ঘণ্টার অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায় পরীমনির বাসায়। ভুক্তভোগী দাবি করে যে চেয়ারে বসে মাস দুই আগে সংবাদ সম্মেলন করেছিলেন, সেই চেয়ারে বসেই সামনে মাদকদ্রব্য নিয়ে এবার আসামি পরিচয়ে তিনি।

আরকে