পরীমনিকে রিমান্ডে নিলে বেরিয়ে আসবে চেনা কিছু মুখ

0
24

জীবনটা যে সিনেমার কোন গল্প নয়, তা অনুভব করলেন পরীমনি। চলচ্চিত্রের চিত্রনাট্যে যদিও নায়িকার ডাকে সাড়া দেন নায়ক; উদ্ধার করেন বিপদ থেকে; কিন্তু বাস্তবতা যে ভিন্ন। এই চিত্রনায়িকার ৩১ মিনিটের ডাকাডাকিতেও আসেনি কোনো নায়ক। যদিও তার ফেসবুক লাইভে যুক্ত ছিলেন প্রায় ছয় লাখ মানুষ।

সময়ের সবচেয়ে আলোচিত কিংবা সমালোচিত নামটি এখন পরীমনি। মাত্র ৭ বছরের ক্যারিয়ার, অথচ কতই না অভিযোগ-অনুযোগ তাকে নিয়ে।

ব্যক্তি জীবন থেকে শুরু করে চলচ্চিত্র ক্যারিয়ার। বরাবরই প্রশ্নের মুখে ছিলো তার এই দুই জগত। ব্যক্তি জীবনে বিয়ে করেছেন তিনবার, অথচ টেকেনি একটিও। আবার অভিনয় করেছেন ২৪টি ছবিতে, যার ২২টিই গেছে ফ্লপের খাতায়। আর জীবনযাপন?

বরাবরই প্রশ্নের মুখে ছিলো পরীমণির বিলাসবহুল জীবনযাপন। জন্মদিন উদযাপন, এশিয়া-ইউরোপে ঘুরে বেড়ানো কিংবা আলিশান গাড়ি-বাড়ি তাকে বারবার ঠেলে দিয়েছে প্রশ্নের মুখে।

তবে অনুজের আজকের এই অবস্থার জন্য পরিবার কিংবা আশপাশের মানুষদেরই দুষলেন অগ্রজ অরুণা বিশ্বাস। বললেন, শিল্পীদের শুধু অভিনয় নয়, থাকতে হয় সমাজের প্রতি দায়বদ্ধতাও।

এদিকে সিনেমা পাড়ায় গুঞ্জন উঠেছে, পরীমনিকে রিমান্ডে নেয়া হলে বেরিয়ে আসবে কিছু চেনা মুখের নাম। যাতে অবাক হবে দেশের মানুষেরা। গ্রেপ্তারের আগে অবশ্য সে আভাস দিয়েও গেছেন পরীমনি।

আপাতত শিল্পী সমিতি-সহ চলচ্চিত্রের কোনো সংগঠনকে নিজের পাশে পাচ্ছেন না পরীমনি। এদিকে মাদকসহ গ্রেপ্তার হওয়া নজরুল ইসলাম রাজ গণমাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে পরিচয় পেলেও বাস্তবে তিনি তা নন বলে দাবি করেছেন প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।