পরীমনির সঙ্গে ঘনিষ্ঠতা: পদ হারিয়ে পিওএমে সাকলায়েন

0
31

আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদের পর তার ঘনিষ্ঠতার বিষয়টি সামনে আসার পর পদ হারিয়েছেন ডিবির গুলশান বিভাগের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) সাকলায়েনের। 

শনিবার (৭ আগস্ট) ডিবির সব কার্যক্রম থেকে থেকে সরিয়ে সাকলায়েনকে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম।

তিনি বলেন, ‘এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে তার ডিবির সকল দায়িত্ব থেকে নিবৃত্ত করে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমে পদায়ন করা হয়েছে।’

ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, ‘সাকলায়েনের বিরুদ্ধে এ ঘটনায় কোনো সংশ্লিষ্টতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।’

আরও পড়ুন: পরীমনির সঙ্গে গোয়েন্দা কর্মকর্তার সম্পর্ক খতিয়ে দেখবে সিআইডি

এর আগে বোট ক্লাবের ঘটনায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তার সহযোগী অমির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন পরীমনি। বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করে ডিবি। মামলাটির সুপারভাইজার (তত্ত্বাবধায়ক) ছিলেন এডিসি সাকলায়েন।

জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন, নিয়মিত কথা হত গোলাম সাকলায়েনের সঙ্গে। তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় নিয়মিত যাতায়াত করতেন।