পল্লবীতে বাবার পিটুনিতে সন্তানের মৃত্যুর অভিযোগ

0
5

ঢাকার পল্লবীতে বাবার পিটুনিতে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে শিশুটি মারা যায়।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোখলেসুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, আজ দুপুরে পল্লবীর পলাশনগরের বাসা থেকে আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মামা মো. ইবরাহিম দ্য ডেইলি স্টারকে বলেন, মো. সেলিম ও তার বোন জোবাইদার মধ্যে ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায়। তাদের একমাত্র সন্তান জোবায়ের তার মায়ের সঙ্গেই থাকত। ঈদুল আজহার কয়েকদিন আগে জোবায়েরকে পলাশনগরে বাসায় নিয়ে যায় তার বাবা। এতদিন সে সেখানেই ছিল। গত মঙ্গলবার সকালে জোবায়ের পলাশনগরের পাশের এলাকা বাইশটেকিতে তার মায়ের বাসায় চলে আসে। পরে তার বাবা এসে জোরজবরদস্তি করে জোবায়েরকে নিয়ে যায়।

পরিদর্শক মোখলেসুর ও প্রতিবেশীরা বলেন, গতকাল রাত থেকে সেলিমের ঘর থেকে জোবায়েরের কান্নার শব্দ পাচ্ছিল প্রতিবেশীরা। আজ সকালেও শিশুটির কন্নার শব্দ পাওয়া যায়। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে আজ হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।