পাওনা টাকা চাইতে গিয়ে কসাইয়ের হাতে খুন

0
11

রাজধানীর মুগদা এলাকার আরব বেকারির গলিতে পাওনা টাকা চাইতে গিয়ে মোহাম্মদ নাসির (৪৫) নামের এক রিকশাচালক খুন হয়েছেন। এ ঘটনায় রিপন নামের এক কসাইয়ের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে রিপন নামের এক ব্যক্তি পূর্বশত্রুতার জের ধরে নাসিরকে কুপিয়ে আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহত ব্যক্তির ছেলে রাজন বলেন, ‘আমার বাবা বর্তমানে রিকশা চালাতেন। কোরবানির ঈদে রিপন কসাইয়ের সঙ্গে কাজ করেছিলেন। সেই কাজের পাওনা তিন হাজার টাকা গতকাল বুধবার দুপুরে টাকা চাইতে গেলে বাবাকে বেধড়ক মারধর করা হয়। পরে আবার রাতে টাকা চাইলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। রক্তাক্ত অবস্থায় উনাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান।’

বাবাকে হারিয়ে শোকবিহ্বল রাজন আরও জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট থানার চানদোলা গ্রামে। বর্তমানে মুগদার আরব বেকারির গলির ১৩৫/১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকেন তারা।