বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ৫ করোনাযোদ্ধা ও ২ প্রতিষ্ঠান পাচ্ছে মুক্তিযোদ্ধা ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক

0
33

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাউজান থানা আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা, ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ‘মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান স্মৃতি ফ্রি হেলথ্ ক্যাম্প’এ ৫ জন করোনাযোদ্ধাকে ‘মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক’ প্রদানের সিদ্ধান্ত হয়েছে।
‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটি’ ও ‘আমরা করবো জয়’-এর যৌথ আয়োজনে এবং মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান গণপাঠাগারের সার্বিক তত্ত্বাবধানে আগামী ২০ ফেব্রুয়ারি, শনিবার ১১নং পশ্চিম গুজরা ইউনিয়নের রুপচান্দনগর গ্রামে হযরত আলহাজ্ব ওচমান আলী মাস্টার (রহঃ)-এর বাড়ি প্রাঙ্গণে সকাল ১০টায় অনুষ্ঠানে করোনাকালীন দুর্যোগে দল-মত-নির্বিশেষে মানুষের জন্য নিবেদিতপ্রাণ ৫ জনকে মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক প্রদান করা হবে। মনোনীতরা হলেন-চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন, একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, তরুণ সমাজহিতৈষী ও রাজনীতিক ফারাজ করিম চৌধুরী, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া, রহমত উল্ল্যাহ চৌধুরী ফাউন্ডেশনের সভাপতি কেন্দ্রীয় শ্রমিকলীগ নেত্রী রুবা আহসান। এছাড়া, দু’টি মানবিক প্রতিষ্ঠান ‘২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল’কে সম্মাননা স্মারক প্রদান করা হবে।
এতে প্রধান অতিথি থাকবেন রেলপথ মন্ত্রণালয়-সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। অনুষ্ঠানে স্থানীয় সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য ফ্রি-হেলথ্ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক রাউজান পৌরসভা মেয়র জমির উদ্দিন পারভেজ, সদস্য সচিব সাংবাদিক নেতা সৈয়দ আলমগীর সবুজ এবং প্রধান সমন্বয়কারি মঈনুদ্দিন কাদের লাভলু অনুরোধ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে