গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে জিয়ারত করছেন বোয়ালখালী পৌরসভার মেয়র প্রার্থী মনছুর আলম পাপ্পী।

নিউজ ডেস্ক :: স্বপরিবারে দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করলেন বোয়ালখালী পৌরসভার মেয়র প্রার্থী, আশির দশকে স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথ কাপানো সাবেক ছাত্রনেতা, বোয়ালখালী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মনছুর আলম পাপ্পী।

গত রবিবার তিনি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জেয়ারত করে ফুলেল শ্রদ্ধা জানান। পাশাপাশি এ সময় পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

জেয়ারত শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করার পর পাপ্পী।

মুজিব বর্ষ ও শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ডিএস পাপ্পু ,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক সেকান্দর নাঈম, যুবলীগ সংগঠক শওকত ও রাজ্জাক, পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রিফাতসহ যুবলীগ-স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আলহাজ্ব মনছুর আলম পাপ্পী বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত ও তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীন হওয়া সোনার বাংলা আজ উন্নয়নের ধারাবাহিতায় অনেকদুর এগিয়েছে। সামনে বোয়ালখালী পৌরসভাবাসীর সমর্থন পেলে নাগরিকদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করব ইনশাল্লাহ।’

স্বপরিবারে বঙ্গবন্ধুর মাজারে জেয়ারতরত মনছুর আলম পাপ্পী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে