বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যানকে কিক ফাইটার কারাতে স্কুলের সংবর্ধনা

ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জাতীয় ক্রীড়া পরিষদের সেরা সংগঠক হলেন ক্য শে হ্লাকে

0
43

নিউজ ডেস্ক, চট্টগ্রাম :: ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক সেরা ক্রীড়া সংগঠক সম্মাননা পাওয়ায় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান জনাব ক্য শে হ্লা কে বাংলাদেশ কিক ফাইটার কারাতে স্কুল থেকে এক সংবর্ধনার আয়োজন করেন জাতীয় ও আন্তর্জাতিক কারাতে রেফারী ও কোচ সেনসী এ বি রনি। গত ৪ সেপ্টেম্বর পাঁচলাইশ শাখায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত সংবর্ধনায় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ সভাপতি ও বাংলাদেশ কিক ফাইটার কারাতে স্কুলের প্রধান উপদেষ্টা জনাব শাহজাদা আলম, নাগরিক টেলিভিশনের চট্টগ্রামের নিউজ ইনচার্জ এ কে আজাদ, রসমেলার ব্যবস্থাপনা পরিচালক ও পাঁচলাইশ ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি জনাব এস এম শাহাবুদ্দীন ও বিকেএফকেএস’র সহ কারাতে সংগঠক বন্ধন বড়ুয়া অপু, পাঁচলাইশ থানার সাব ইন্সপেক্টার সুজন দাশ, আরো উপস্থিত ছিলেন বিকেএফকেএস’র এডমিন, কোচ ও জাজ্ব আইয়ুব হোসেন। সহ প্রধান প্রশিক্ষক উষাহলা মারমা, রন্জিত নাথ, রাজীবুল ইসলাম, মো:ফারুক, রবিউল হাসান রবিন, রোকন উদ্দীন, তাসপিয়া সিরাজ, মো: তৌহিদ, কেফায়েত উল্লাহ্, অরুন বড়ুয়া, সুলতানা আক্তার,সৈয়দ তানভির মোর্শেদ,
সহ কারাতে কোচ তারিফাহ বিনতে রনি , নিয়াজ মোর্শেদ,এস এম জারিফ কবির, অনির্বান বড়ুয়া।অভিভাবক ও অভিভাবিকার মধ্যে জেবুননাহার বক্তব্য রাখতে গিয়ে বলে এ বিকেএফকেএস’এ শুধু আমাদের সন্তানরা নয় আমরাও কারাতে শিখছি অন্যায়কে রুখতে এবং কোবিডকে জয়ী করতে। নিজের ফিটন্যাস এর পাশাপাশি নারীশক্তিকে বলিয়ান করে সমাজ থেকে দুশ্চরিত্র লোককে সায়েস্তা করতে কারাতের কোন বিকল্প নাই সে চিন্তা করেই আমরা কারাতেকে বেচে নিয়েছি।

উল্লেখ্য, গত ৫ আগষ্ট জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক খেলাধুলায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান জনাব ক্য শে হ্লাকে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা প্রদান করেন।