বার আউলিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম

0
57

মোহাম্মদ কামাল, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি : দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।


২৩ আগস্ট কলেজ পরিচালনা কার্যক্রম সুষ্টুভাবে অব্যাহত রাখার স্বার্থে জাতীয় বিশ্ববিদ্যালয় (গাজিপুর) কলেজ পরিদর্শক(ভারপ্রাপ্ত) ফাহিমা সোলতানা স্বাক্ষরিত কলেজের এডহক কমিটিতে সভাপতি (ভাইস চ্যান্সেলর কর্তৃক মনোনীত) আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনকে মনোনীত করা হয়।

এডহক কমিটিতে বিদ্যুৎসাহী সদস্য মনোনীত করা হয়েছে পদুয়া ইউপির সাবেক চেয়ারম্যান প্রবীণ আইনজীবি এডভোকেট হুমায়ন কবির রাসেল।


বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন মুঠোফোনে জানান, আমাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক মহোদয় কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত সংক্রান্তে আমাকে কল দিয়ে জানিয়েছেন।তবে, আমি এখনো চিঠি হাতে পায়নি।
কলেজের সভাপতি হিসেবে দায়িত্ব পালনে যথাযথভাবে কাজ করব ইনশাল্লাহ। কলেজের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনকে কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত করায় কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকাবাসীরা অনেক ধন্যবাদ জানান।