বোয়ালখালীতে নাছের হত্যার আসামি শওকত বন্দুক যুদ্ধে নিহত

0
284

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে নাছির হত্যা মামলার মূল আসামী সওকত হোসেন ওরপে চইল্যা (৪৫) পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। শনিবার রাতে উপজেলার পূর্ব চরণদ্বীপ বড়ুয়া পাড়া সংলগ্ন বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, ১০টি কার্তুজের খোসা একটি রামদা একটি সাকু উদ্ধার করে। পরে আশ পাশের এলাকায় অভিযান চালিয়ে নাছির হত্যায় জড়িত আরো দু’জনকে আটক করা হয়।
পুলিশের দাবী- গত শুক্রবার রাতে সন্ত্রাসীদের গুলিতে নিহত নাছির উদ্দিন হত্যা মামলার মূল আসামী শওকত হোসেন ওরপে চইল্যার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ তাকে নিয়ে পূর্ব চরণদ্বীপ এলাকায় যাওয়ার পথে রোববার রাতে বড়ুয়াপাড়া সংলগ্ন বালুর মাঠ এলাকায় চইল্যার সহযোগিরা ভারী অস্ত্র-সস্ত্রে সজ্জ্বিত হয়ে পুলিশের উপর হামলা চালায় এবং সন্ত্রাসী চইল্যাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী সওকত হোসেন ওরপে চইল্যাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, ১০টি কার্তুজের খোসা একটি রামদা একটি চাকু উদ্ধার করা হয়।
নিহত শওকত হোসেন একই এলাকার হাছি মিয়ার পুত্র। গত শুক্রবার রাতে উপজেলার পূূর্ব চরণদ্বীপে মুক্তিযোদ্ধা আলী মদনের পরিবারের উপর গুলি বর্ষনের ঘটনায় নিহত নাছির হত্যাকান্ড মামলার মূল আসামী সে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে