বোয়ালখালীতে সাংবাদিককে হত্যার হুমকি দিলেন খোকন

    0
    9

    বোয়ালখালী প্রতিনিধি ঃ-
    চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় জাতীয় দৈনিক অধিকার,সিটিজি সংবাদের বোয়ালখালী প্রতিনিধি এস এম শাহেদ হোসাইন ছোটনকে হত্যা ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর
    চাঁদাবাজ শওকত হোসেন খোকন (৩০)।

    শুক্রবার (১৩ অক্টোবর) বিকাল ৪.৪৪ মিনিটে
    এ ঘটনা ঘটনা। এ নিয়ে ভুক্তভোগী সাংবাদিক এস এম শাহেদ হোসাইন ছোটন নিজের নিরাপত্তা চেয়ে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের করেছেন।

    অভিযুক্ত খোকন বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফারুকী পাড়ার মৃত মৃত আহম্মদ মিয়া ফারুকীর পুত্র।

    এ বিষয়ে এস এম শাহেদ হোসেন ছোটন বলেন,
    গত (২৪ সেপ্টেম্বর) শওকত হোসেন খোকন (৩০),আলতাব হোসেন ফারুকী (৩৫) এবং মোঃ বাবর (২৫) সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন সহ রেশমি আক্তার নামের এক মহিলার স্বামীকে তুলে নিয়ে গিয়ে ১লক্ষ টাকার চাঁদা দাবী করে তারা।এ বিষয়ে গত (২৬ অক্টোবর) রেশমি আক্তার বাদী হয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।অভিযোগটি বোয়ালখালী থানায় বিচারাধীন আছে।খোকন তার বিরুদ্ধে অভিযোগটি আমার ইন্ধনে হয়েছে বলে আজ বিকেল আনুমানিক ৩.৪৪মিনিটের সময় আমাকে তার মোবাইল নাম্বার থেকে ফোন করে হত্যার সহ ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি প্রদান করে।আমি বোয়ালখালী থানায় খোকনের বিরুদ্ধে আমার জীবনের নিরাপত্তা চেয়ে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের করি।

    উল্লেখ্য,বোয়ালখালী থানার অভিযোগ সূত্রে জানা যায়,গত( ২৪সেপ্টেম্বর)আনুমানিক দুপুর ২টার সময় খোকনসহ খোকনের নেতৃত্বে ৪-৫ জন লোক মটর সাইকেল করে এসে বোয়ালখালীর জোটপুকুর ছনদন্ডীর মাঠ এলাকা থেকে মাহাবুব আলম(৩৬)নামের এক ব্যক্তিকে অপহরণ করে। এরপর খোকন আনুমানিক বিকাল ৫ টার সময় 01784441277 মোবাইল নাম্বার থেকে ফোন করে মাহাবুব আলমের স্ত্রী রেশমি আক্তারকে ১লক্ষ টাকা নিয়ে সারোয়াতলীর কানুরখীল খাল এলাকায় আসতে বলে।খোকন রেশমিকে বলে এ বিষয়ে কোন আইনী ব্যবস্থা কিংবা পুলিশকে জানালে তোমার স্বামীকে হত্যা করে নদীতে ফেলে দেব। গত (২১ সেপ্টেম্বর) রেশমি প্রত্যাশী এনজিও থেকে ঘর মেরামতের জন্য ৬০হাজার টাকা কিস্তি নেন। এমতাবস্থায় রেশমি স্বামীকে চাঁজাবাজ খোকনের কবল থেকে রক্ষা করার জন্য কিস্তির ৬০ হাজার টাকা ও তার ব্যক্তিগত ২০হাজার টাকাসহ মোট ৮০ হাজার টাকা নিয়ে ঘটনার দিন আনুমানিক রাত ১টার সময় ঘটনাস্থলে গেলে চাঁদাবাজ খোকন ও তার দলবল রেশমি আক্তার থেকে টাকাগুলো নিয়ে তার স্বামীকে মারধর করে।ঘটনার এক পর্যায়ে রেশমি আক্তারের স্বামী মাহবুব আলমকে ছুরির দেখিয়ে তার হাতে অবৈধ মাদক দিয়ে চাঁদাবাজ খোকনদের মোবাইলে ভিডিও ধারণ করে।তারা বলে এই বিষয় নিয়ে কোন রকম বারাবারি করিস তাহলে এই ভিডিওটি পুলিশের কাছে দিয়ে তোদেরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিব। এ ব্যাপারে গত (২৬ অক্টোবর) রেশমি আক্তার বাদী হয়ে বোয়ালখালী থানায় সওকাত হোসেন খোকন(৩০), আলতাব হোসেন ফারুকী (৩৫), মোঃ বাবর (২৫) এবং আরো ২-৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
    এবিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আছহাব উদ্দিন বলেন, এবিষয়টি নিয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।