বোয়ালখালীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

    0
    22


    বোয়ালখালী প্রতিনিধিঃ
    বোয়ালখালী প্রেসক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক কালবেলা পত্রিকা,র সাংবাদিক জাহিদ হাসানের উপর ভূমি দস্যু কতৃক অতর্কিত হামলার প্রতিবাদে সভা
    অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার (৭ জুন) বিকেলে বোয়ালখালী প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলা টিভির ব্যুরো প্রধান লোকমান চৌধুরী, সাবেক সভাপতি(ভাঃ প্রাঃ) ডা.অধীর বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী,সাংবাদিক টিপু সুলতান, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, অর্থ সম্পাদক ডাক্তার প্রবাস চক্রবর্তী,প্রচার সম্পাদক এস এম নাঈম উদ্দিন, সাইফুদ্দিন খালেদ,খোরশেদ আলম,শাহ আলম প্রমূখ।

    এ সময় সাংবাদিক বক্তারা বলেন, সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না। হামলাকারী ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে তাদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। জাহিদ হাসানের উপর সন্ত্রাসী হামলার বিচার না হলে সাংবাদিক সমাজের পক্ষ থেকে আরো কঠোর কর্মসূচি দেওযা হবে বলেও হুঁশিয়ারি  দেন বক্তারা।

    উল্লেখ্য,গত ৪ জুন পেশাগত দায়িত্ব পালনের সময় পৌরসভার ৯ নং ওয়ার্ডের আমতলের অদুরে শেখ জাহেদ আবাসিক সড়কের নতুন মসজিদ এলাকায় সাংবাদিক জাহিদ হাসানের উপর অতর্কিত হামলা করে আলী আজগর ও খোরশেদ আলম মানু,র নেতৃত্বে।