বোয়ালখালীতে সাংবাদিক মিনহাজ করোনায় আক্রান্ত

0
283

এম. জাহিদ হাসান বোয়ালখালী প্রতিনিধি ঃ-
চট্টগ্রামে দুই দিনের ব্যবধানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরেক সাংবাদিক। আক্রান্ত সাংবাদিক মিনহাজ মুহী চট্টগ্রামের নিউজ পোর্টাল ‘সিভয়েস২৪ডটকমের’ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

বৃহস্পতিবার রাতে ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্টে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিভয়েসের চীফ রিপোর্টার আলম দিদার জানান, করোনা বাংলাদেশে হানা দেওয়ার পর থেকে অফিসিয়াল সিদ্ধান্তে মিনহাজ মুহী বাসা থেকেই কাজ করছিলেন। তবে গত কদিন ধরে তার জ্বর সর্দি হলে গত ১০ মে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি করোনার নমুনা জমা দেন। পরে ১৪ মে বুধবার রাতে প্রকাশিত রেজাল্টে তার রিপোর্ট পজেটিভ আসে। মুহী বর্তমানে বোয়ালখালী শাকপুরার নিজ বাসায় অবস্থান করছেন। চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হবে।

এর আগে গত ১২ মে চট্টগ্রামের আরেক সিনিয়র সাংবাদিক পাঠক নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পীর করোনা ভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তিনি ফৌজদার হাটের ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে খবর পেয়ে
উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও ইউএনও আছিয়া খাতুনের নির্দেশে রাত ১২:০০ টায় সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ মোজাম্মেল হক চৌধুরী এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের টিম সহ উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তার প্রতিনিধি ডাঃ কৌশিক জামান কাজল এর নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের টিম, এসআই সুমনের নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশ।

রোগীর বর্তমান স্বাস্থ্যগত অবস্থা ভালো থাকায় তাকে বাড়ীতে হোম আইসোলেশন থেকে চিকিৎসক দের পরামর্শে চিকিৎসা নিতে এবং সার্বক্ষনিক উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সাথে যোগাযোগ রাখতে বলেন ইউ এনও আছিয়া খাতুন

রোগীর ঘরের কাছাকাছি হওয়ায় ৮ টি ঘরের ৮ টি পরিবারকে লকডাউন এ থাকতে বলা হয়। লকডাউন সময়ে জরুরী খাদ্য সহায়তা পৌছে দেওয়ার জন্য শাকপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারকে নির্দেশ দেয়া হয়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে