বোয়ালখালীতে ৪দিন পর সিএনজি চালকের লাশ উদ্ধার

0
20

বোয়ালখালী প্রতিনিধি
“””””””””””””””””””””””””””””””””””””
চট্টগ্রামের বোয়ালখালীতে নিঁখোজের ৪দিন পর পাওয়া গেছে সিএনজি অটোরিকশা চালক মো. হেলালের (৩৯) লাশ। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার আমুচিয়া ইউনিয়নের হক খালের পশ্চিমে আডর বিলে তার পাওয়া যায়। স্থানীয় এক কৃষক পার্শ্ববর্তী বিলে ধান কাঠতে গিয়ে বিলে লাশ দেখে
স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের স্ত্রী নাজমা আকতার জানান, মো.হেলাল গত ২৯ নভেম্বর দুপুরে ঘরে ভাত খেয়ে অটোরিকশা নিয়ে বের হন। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। খোজাখুজির পর না পেয়ে বোয়ালখালী থানায় ৩০ নভেম্বর সাধারণ ডায়েরি করেছিলেন তিনি।

নিহত মো. হেলাল নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার চাঁন মিয়ার ছেলে। তিনি বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী জমাদার হাট এলাকায় দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তাঁর ২ ছেলে ২ মেয়ে রয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, আমুচিয়া ইউনিয়নের একটি বিল থেকে নিখোঁজ চালক মো. হেলালের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটিতে পচন ধরে গেছে। পরনে শাট ও প্যান্ট ছিলো। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো তার সিএনজি অটোরিকশাটি পাওয়া যায়নি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অটোরিশার মালিক মো. রাশেদকে আটক করা হয়েছে।