বোয়ালখালীর নতুন ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময়

0
10


খোরশেদুল আলম :; প্রশাসন ও মিডিয়া এক এবং অভিন্ন বলে মন্তব্য করেছেন বোয়ালখালীতে নব নিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব। ১৯ ডিসেম্বর বিকাল
ইউএনও’র আহবানে বোয়ালখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্যে স্বাক্ষাত ও মতবিনিময়কালে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন- সরকারের ভিষন ও মিষণ সফল করতে সাংবাদিক ভূমিকা অনন্য। সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদকে ফলো করে প্রশাসনিক কর্মকর্তারা যে কোন সময় সঠিক পদক্ষেপ গ্রহনে সচেষ্ট হতে পারেন।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত এ সৌজন্যে স্বাক্ষাত ও মতবিনিময় কালে বোয়ালখালী প্রেসক্লাবের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি মো: সিরাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি এড. সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক সাইফুদ্দিন খালেদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো: নজরুল ইসলাম, অর্থ সম্পাদক প্রভাস চক্রবর্তী, দপ্তর সম্পাদক নাঈম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হোসেন, সদস্য মোঃ শাহআলম, মোঃ খোরশেদ আলম, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সভাপতি লোকমান চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক ও সভাপতি অধীর বড়ুয়া, এমরান চৌধুরী। পরে নবাগত ইউএনও বোয়ালখালীতে পথচলায় সাংবাদিকসহ সকলের আন্তরিক সহায়তা কামনা করে উপস্থিত সাংবাদিকদের হাতে একটি করে বিজয় মাসের “বিজয়” উপহার তুলে দেন।