বোয়ালখালী নুরুল হক ডিগ্রী কলেজে অফিস সহায়ক কতৃক ছাত্রীর শ্লীলতাহানি!

0
618


স্পেশাল করেসপন্ডেট সি এন এন বাংলাদেশ ঃ- বোয়ালখালী হাজী মোঃ নুরুল হক ডিগ্রি কলেজে উপ-বৃত্তির প্রলোভন দেখিয়ে অফিস সহায়ক কতৃক এক কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ তুলে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেছে কলেজের ১ম বর্ষের এক ছাত্রী।
অভিযোগ সুত্রে জানাযায় ১৮ মে অফিস সহায়ক মোরশেদ কলেজের ১ম বর্ষের ঐ ছাত্রীর বাবার মোবাইলে ফোন করে ১৯ তারিখে সকালে উপবৃত্তির ফরমে স্বাক্ষর করার জন্য জরুরী ভাবে ছাত্রীকে কলেজে পাঠাতে বলে। কলেজ থেকে ফোন পেয়ে লক ডাউনের বন্ধের মধ্যে বাবা ঐ ছাত্রীকে সকালে কলেজে পাঠালে লম্পট মোরশেদ আগে থেকে ওৎ পেতে থাকে। ঐ ছাত্রী কলেজে প্রবেশ করলে অফিস সহায়ক মোরশেদ
তাকে ফরমে স্বাক্ষর করার কথা বলে অফিস রুমে নিয়ে যায়,
নানা কথার ছলে এ ছাত্রীকে ঝাপটে ধরে সম্ভ্রমহানির চেষ্টা করে, ধস্তাধস্তির এক পর্যায়ে ঐ ছাত্রী ছুটে দৌড়ে পালিয়ে কলেজ থেকে বের হয়ে আসে।
এবিষয়ে ঐ দিনই কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষকে মৌখিক ও লিখিত ভাবে অভিযোগ করার পর ও রহস্য জনক কারণে অধ্যক্ষ এক মাসে ও কোন ব্যবস্হা গ্রহণ না করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানান এ ছাত্রীর পিতা।
এবিষয়ে জানতে চাওয়া হলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কায়সারুল হক
বলেন আমি ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্বরত আছি, ছাত্রীর অভিযোগ পাওয়ার পর আমি বিষয়টি পরিচালনা কমিটির সভাপতিকে জানিয়েছি তিনি সহ সিদ্ধান্ত নিবেন।
এ দিকে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাজমুর নাহার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে
আমি পরিচালনা কমিটির সভাপতি ও কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে কথা বলেছি তারা ঘটনার প্রাথমিক সত্যতা স্বীকার করেন, লকডাউনের কারনে একটু বিলম্বিত হচ্ছে তবে এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।