বোয়ালখালী প্রেসক্লাবের উদ্যোগে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

0
14

করোনার থাবা থেকে দেশের জনগণকে রক্ষা করতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এ উপলক্ষে গত বুধবার থেকে দ্বিতীয় পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। আস্তে আস্তে সকল জনগণকে টিকাদান কার্যক্রমে সম্পৃক্ত করা হবে। তবে টিকাদানের পূর্বে নিবন্ধন পদ্ধতিটা অনেক গরিব, অসচ্ছল ও সাধারণ মানুষের কাছে একটু কঠিন মনে হয়। বোয়ালখালী প্রেস ক্লাবের টিকাদান নিবন্ধন কার্যক্রমের উদ্যোগ সাধারণ মানুষকে অনেক সহায়তা করবে। সেসাথে নিবন্ধন কার্যক্রমে অন্তভুক্তির মাধ্যমে টিকাদান কার্যক্রমও সহজ হয়ে যাবে।
বুধবার বোয়ালখালী প্রেসক্লাবের উদ্যোগে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. জিল্লুর রহমান উপরোক্ত কথা বলেন। প্রেস ক্লাব চত্বরে উক্ত কর্মসূচির উদ্বোধন করা হয়। চট্টগ্রাম-৮ আসনের সাংসদ আলহাজ মোছলেম উদ্দিন আহমদের নির্দেশনায় প্রেসক্লাব চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মো. সিরাজুল ইসলাম। উদ্বোধক ছিলেন জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি হাজি নাছের আলী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল। বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম, প্রেস ক্লাবের সিনিয়র সদস্য মনজুর মোরশেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি লোকমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী, সাবেক সভাপতি অধীর বড়ুয়া, প্যানেল মেয়র জোবাইদা বেগম, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের রিপোর্টার হিমাদ্রী রাহা, সমাসেবক আলহাজ্ব আবু আকতার, এম, এ তালেব।
ক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোহাম্মদ নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক এমরান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ফারুক ইসলাম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী মিন্টু, অর্থ সম্পাদক প্রভাস চক্রবর্ত্তী, প্রচার সম্পাদক এস, এম নাঈম উদ্দীন, খোরশেদ আলম প্রমুখ। উল্লেখ্য, করোনা টিকার নিবন্ধন কার্যক্রম প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ১টা এবং বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত চলবে।