ভালুকায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বদলির দাবিতে মানববন্ধন

    0
    21

    ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বদলির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে স্থানীয়রা।

    বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

    ভালুকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সোহেলী শারমিন কর্তৃক স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর বিরুদ্ধে মিথ্যাচার, করোনার টাকা আত্মসাৎ এবং হাসপাতালের স্টাফ, রোগী ও স্বজনদের সাথে অসদাচরণের প্রতিবাদে তার শাস্তি এবং বদলির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে স্থানীয়রা।

    বিক্ষোভে অংশ নেন, স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ঘন্টাখানিক অবরোধ করে রাখেন।

    এ সময় বক্তারা বলেন, করোনাকালীন সরকারী অর্থ আত্মসাৎ, হাসপাতালের স্টাফ, রোগী ও স্বজনদের সাথে অসদাচরণসহ নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতে ডাক্তার সোহেলী শারমিন সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর বিরুদ্ধে নানা মিথ্যাচার করছেন। তাকে অনতিবিলম্বে ভালুকা থেকে প্রত্যাহার এবং বিভাগীয় শাস্তির দাবি জানান তারা, অন্যথায় বৃহৎ আন্দোলনের হুশিয়ারীও দেন বক্তারা।