ভাসমান রোজাদারদের হাতে ইফতার তুলে দিলো মানবিক সংগঠন মুসাফির

    0
    161

    ভাসমান, অসহায় ও ভবঘুরে রোজাদারদের হাতে ইফতার তুলে দিলেন আত্মমানবতা মূলক সামাজিক সংগঠন মুসাফির।

    শুক্রবার বিকেলে নগরির চকবাজার এলাকার ধনিয়ারপুলে ২ শতাধিক ভাসমান, অসহায় ও ভবঘুরে রোজাদারদের হাতে এ ইফতার তুলে দেন চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ চৌধুরী।

    এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক সাংবাদিক মুহাম্মদ মহরম হোসাইন, চাকবাজার থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নাজিমউদ্দীন, তরুণ রাজনীতিবিদ শরফুদ্দীন আহমেদ রাজু, সংগঠনের সদস্য আকলিমা আকতার মনি, মো. জনি, মো. আলম, মো. মাইনুদ্দীন ও মহানগর ছাত্রলীগ নেতা নয়ন মজুমদার, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের গ্রন্তনা ও প্রকাশনা সম্পাদক বন্ধন সেন প্রমুখ।

    ইফতার বিতরণকালে চকবাজার থানার ওসি তদন্ত রিয়াজ চৌধুরী বলেন, আসুন আমরা মানবিক হই। ভালো কাজে অংশ গ্রহণকরি। তিনি আরো বলেন, মুসাফির সংগঠনটি করোনার এ মহামারীতে পথে পথে, মোড়ে মোড়ে থাকা ভাসমান, অসহায় ভবঘুরে রোজাদার মানুষের হাতে ইফতার তুলে দিয়ে যে মহৎ কাজ করছে তা সত্যি প্রংশসার দাবিদার। আমিও এ কাজে শরীক হতে পেরে আনন্দিত।

    প্রসঙ্গত “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এ মর্ম বুকে ধারণ করে করোনার দূযোগ মুর্হুতে সংগঠনটি অসহায়, ভাসমান ও ভবঘুরে মানুষদের মুখে রান্না করা খাবার তুলে দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

    ছবির ক্যাপশনঃ মানবিক সংগঠন মুসাফিরের উদ্যেগে ভাসমান রোজাদারদের হাতে ইফতার তুলে দিচ্ছেন চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ চৌধুরী।