রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

0
6

কক্সবাজারের রামুতে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ জুন) ভোরে ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উপরের খিল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন রামু থানার ওসি আবু তাহের দেওয়ান।

নিহতরা হলেন, ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উপরের খিল এলাকার বাসিন্দা কামাল হোসেনের মেয়ে রুবি আক্তার (১৯) ও তার স্বামী নুর মোহাম্মদ (২৮)। নুর মোহাম্মদ চট্টগ্রামের রাউজান এ

ঈদগড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফিরোজ আহমেদ ভুট্টো বলেন, আমার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড বউঘাট উপরের খিল এলাকায় এক দম্পতিকে হত্যা করা হয়েছে বলে জেনেছি। আমি কক্সবাজারে অবস্থান করায় এর বেশি কিছু বলতে পারছি না। মেয়ের পরিবারের সঙ্গে ভিন্ন ওয়ার্ডের কয়েক লোকের দ্বন্দ্ব ছিল বলে জানতাম। কিন্তু রাতে একই কক্ষে একসঙ্গে দুজনকে হত্যার মতো এমন কার সঙ্গে শত্রুতা তা বুঝে আসছে না।

রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। ধারণা করা হচ্ছে রাত ২-৩টার দিকে এই হত্যাকাণ্ড ঘটেছে। মেয়ের পরিবার কয়েক যুগ আগে আসা রোহিঙ্গা এবং এখানে বসবাস করতো বলে প্রচার পাচ্ছে। ঘটনার ক্লু বের করার চেষ্টা চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।