লকডাউন ভেঙে ব্রাহ্মণবাড়িয়ায় এবার আ. লীগের প্রতিবাদ সভা

0
177


ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় লকডাউন ভেঙে মাওলানা জুবায়ের আহমেদ আনসারীর জানাজার নামাজে লাখো মানুষের সমাগমের ঘটনার রেশ না কাটতেই এবার নবীনগর উপজেলায় লকডাউন ভেঙে প্রতিবাদ সভা করল আওয়ামী লীগ।

স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলকে নিয়ে ফেসবুকে আপত্তিকর লেখালেখির প্রতিবাদে নবীনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে রোববার (১৯ এপ্রিল) দুপুরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। যদিও, সভায় অংশগ্রহণকারীরা এটিকে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় বলে দাবি করেছেন।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত ওই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজিত কুমার দেব ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন। সভায় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

jagonews24

করোনাভাইরাসের সংক্রমণ ঝুঁকি এড়াতে ঘরে থাকার বদলে সামজিক দূরত্ব না মেনে জনসমাগম ঘটিয়ে প্রতিবাদ সমাবেশ করার ঘটনা এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

তবে নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান বলেন, প্রতিবাদ সভা না, আমরা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছি। ফেসবুকের বিষয়টি নিয়ে আমরা সাংবাদিকদের সঙ্গে কথা বলেছি। সাংবাদিক যারা আমাদের বিচ্ছিন্নভাবে প্রশ্ন করছেন, যেহেতু আমরা অন্যদিকে ব্যস্ত থাকি সেজন্য একসঙ্গে সবাইকে আমাদের প্রতিক্রিয়া দিয়েছি। আমরা তিন ফুট দূরত্ব বজায় রেখে কথা বলেছি।

উল্লেখ্য, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে পা কেটে মোবারক মিয়া এক ব্যক্তিকে হত্যার ঘটনায় বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমেদকে প্রধান আসামি করা হয়। কবিরকে আসামি করার পেছনে সাংসদ এবাদুল করিমের হাত রয়েছে দাবি করে কবিরের অনুসারীরা ফেসবুকে কটাক্ষ করে সাংসদ এবাদুল করিমের বিরুদ্ধে পোস্ট করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে