শেফ ফেডারেশন বাংলাদেশ এর নতুন কমিটির সভাপতি জহির খান,সাধারণ সম্পাদক বোরহান খান

0
508

“সারভিং দ্যা নেশন” বা ‘জাতির সেবা’ এই শ্লোগানকে সামনে রেখে শেফ ফেডারেশন অব বাংলাদেশ এর আগামী ৫ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার ১৯ মার্চ দুপুরে ঢাকার ওয়েস্টিন হোটেলে ইউনিক হোটেলস অ্যান্ড রিসোর্টস এর সিইও সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে এক জাঁকজমক অনুষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়।
নতুন কমিটিতে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এর এক্সিকিউটিভ সউস শেফ জহির খান সভাপতি ও গুলশানস্থ রেনেসাঁ হোটেল এর বোরহান খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া ইউনিক হোটেলস অ্যান্ড রিসোর্টস এর সিইও সাখাওয়াত হোসেন কমিটিতে প্রধান উপদেষ্টা ও লা মেনসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আক্কাস উদ্দিন সন্মানিত উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করবেন। উপদেষ্টা বোর্ডে আছেন মোট ১২ জন বিশেষজ্ঞ,দক্ষ এবং অভিজ্ঞ উপদেষ্টা এবং দেশের নামকরা আরও শ-খানেক শেফ এই কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, সভাপতি জহির খান সর্বশেষ কমিটিতে সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। ২০২০ সালে শেফ ফেডারেশন বাংলাদেশ এর যাত্রা শুরু হয়। শেফ ফেডারেশন অব বাংলাদেশ অবশ্য ওয়ার্ল্ড প্লাটফর্ম অব ইসলামিক কান্ট্রিজ কালিনারি সোসাইটির একটি অংশ।