সিপ্লাস টিভির সম্পাদক আলমগীর অপুর করোনা পজিটিভ, দুই সপ্তাহ ধরে আইসোলেশনে

0
233

সিপ্লাসটিভির এডিটর ইন চিফ ও প্রধান নির্বাহী আলমগীর অপুর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে । গত ২৬ মে (মঙ্গলবার) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার (২৯ মে) তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। তবে সামান্য কাঁশি ছাড়া তাঁর এখন তেমন আর কোন উপসর্গ নেই।

কাঁশি ও জ্বর অনুভূত হওয়ায় গত ১৮ মে থেকে তিনি বাসায় সেলফ কোয়ারেন্টিনে আছেন। এরপর ২১ মে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী এন্টিবায়োটিক খাওয়া শুরু করেন। এতে উপসর্গ কমে আসলেও ২৬ মে কৌতুহলবশত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন।

আলমগীর অপু মুঠোফোনে জানান বর্তমানে তিনি অনেকটা সুস্থ আছেন, আইসোলেশনে আছেন এবং ফোনে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছেন।

তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সিপ্লাসটিভির হেড অব ব্রডকাস্ট ফরহাদ সিকদার জানান, আমাদের সাথে উনার (আলমগীর অপু) নিয়মিত মোবাইলে কথা হচ্ছে। ১৮ মে থেকে তিনি অফিসে আসেননি। বাসা থেকেই আমাদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন । যেহেতু তিনি অনেক আগে থেকেই কোয়ারেন্টিনে আছেন তাই আমরা স্বাস্থ্য বিধি মেনেই আমাদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ঈদের আগেই আমরা আমাদের কিছু সহকর্মীকে ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠিয়েছিলাম। ঈদের পরে এখন ওরাই অফিস করছে এবং বাকিরা ঈদের পর থেকেই ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে