সুষ্ঠু নির্বাচনে পরাজিত হলেও দুঃখ থাকবে না- হাজি আবুল কালাম আবু

0
45

এম.জাহিদ হাসান
বোয়ালখালী প্রতিনিধিঃ
বোয়ালখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বর্তমান মেয়র হাজি আবুল কালাম আবু। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার নাজমুন নাহারের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা শেষে তিনি সাংবাদিকদের বলেন, দেশবাসী আজ ভোটাধিকার থেকে বঞ্চিত। জনগণের কাছে আমাদের আশা থাকবে কাউকে ভয় না পেয়ে ভোটকেন্দ্রে এসে যোগ্য প্রার্থীকে ভোট দেবেন। জনগণের ভোট ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমি যদি পরাজিত হই তাতে কোন দুঃখ থাকবে না বরং যে জয়ী হবে তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেব আমি।
তিনি আরো বলেন, আমরা চাই পৌরবাসীকে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া হোক। তাই প্রশাসনের কাছ থেকে একটি সুষ্ঠু-সুন্দর নির্বাচনের আশা করছি।’

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আবুল মোহছেন,আবদুল রাজ্জাক মেম্বার, আবু তালেব,মজিবতউল্লাহ মজু,আনোয়ার চৌধুরী, মোজাহেদ মেম্বার, মোঃ নাছের, জাহাঙ্গীর আলম,মোঃ বাচ্চু, মোঃ বাবুল, হাজি আবু আকতার, নজু মিয়া তালুকদার,আবু আহমদ তালুকদার,আবদুল হামিদ মেম্বার, মোঃ নাছের, বদি আলম প্রমূখ।