সুস্থ হয়ে ফিরে আসো মাশরাফি : ক্রীড়া প্রতিমন্ত্রী

0
125

দেশে করোনাভাইরাস শুরুর পর অসহায় মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন ক্রীড়াঙ্গনের অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি।

কখনও সরকারী ত্রাণ, আবার কখনও ব্যক্তিগত সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে সাহায্যের বাড়িয়ে আসছেন তারা। করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কাজ করা সেই মাশরাফি নিজেই এখন এ রোগে আক্রান্ত।

শনিবার মাশরাফি যখন নিজেই ফেসবুক স্ট্যাটাসে কোভিড-১৯ পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তখন থেকেই তার ভক্তরা উদ্বিগ্ন। ক্রীড়াঙ্গনের মানুষের প্রিয়মুখ মাশরাফির করোনাভাইরাস হওয়ায় চিন্তিত খেলাধুলার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসানও।

তিনি মাশরাফির দ্রুত সুস্থতা কামনা করেছেন। আশা প্রকাশ করছেন দ্রুতই করোনা জয় করে মাশরাফি ফিরে আসবেন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘মহান রাব্বুল আল-আমিন আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা, সুস্থ হয়ে ফিরে আসো আমাদের সকলের প্রিয় মাশরাফি। দোয়া করি আল্লাহ তোমাকে এবং তোমার পরিবারের সবাইকে সবসময় ভাল রাখুন, আমিন।’

জাতীয় ক্রিকেটারদের মধ্যে মাশরাফি বিন মর্তুজা, নাফিস ইকবাল ও নাজমুল ইসলাম অপুর করোনা পজিটিভ হয়েছে। তারা সবাই হোম আইসোলেশনে আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে