৩০০ আসনেই জাতীয় পার্টির প্রার্থী দেয়া হবে: জিএম কাদের

    0
    15

    জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। এ জন্য তৃণমূল পর্যায়ে দল গোছানো শুরু করা হয়েছে। সারাদেশে এখন জাতীয় পার্টি আগের চেয়েও শক্তিশালী। 

    বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে গাইবান্ধা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

    জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। এ জন্য তৃণমূল পর্যায়ে দল গোছানো শুরু করা হয়েছে। সারাদেশে এখন জাতীয় পার্টি

    বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে গাইবান্ধা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

    তিনি বলেন, গাইবান্ধার পাঁচটি আসন জাতীয় পার্টির পুরাতন ঘাটি। দল যে জোটেই থাক পাঁচটি আসনেই এবার জাতীয় পার্টির প্রার্থী দেয়া হবে। জাতীয় পার্টি কোন জোটে থাকবে সে সিদ্ধান্ত নেয়ার সময় এখনো আসেনি। এখন নিজের দলের প্রার্থীদের সুসংগঠিত করতে কাজ করছে জাতীয় পার্টি।

    তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যার্থ হয়েছে সরকার। যে কারণে সরকারের ওপর ভরসা রাখতে পারছে না জনগণ। দেশের মানুষ এখন পরিবর্তন চায়।

    দীর্ঘ ১১ বছর পর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় গাইবান্ধা শহরের ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে। সকাল থেকেই সম্মেলন স্থলে বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা উপস্থিত হয়।

    দুপুরে জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক এমপি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে জেলা সম্মেলনে বক্তব্য রাখেন, দলের মহাসচিব মজিবুল হক চুন্নু, রংপুর সিটি করপোরেশনের মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তফা, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি, ব্যারিস্টার আনিসুল ইসলাম মামুদ, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সারোয়ার হোসেন শাহীনসহ অন্যান্যরা।