৩০ ফুট উঁচু থেকে পড়েও উঠে দাঁড়াল শিশুটি! 

    0
    27

    টুইটারে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যা দেখে গা শিউরে উঠার মতো। ৩০ ফুট উঁচু ব্যালকনি থেকে নিচে পড়েও বেঁচে গেল এক শিশু। বিষয়টি এতটাই অলৌকিক যে, চোখে দেখেও বিশ্বাস হয় না। যেখানে শিশুটির বাঁচার কথাই ছিল না, সেখানে এত উঁচু থেকে পড়েও উঠে দাঁড়াল শিশুটি। শুধু তাই নয়, পরক্ষণেই হেঁটে নিজের বাড়ির দিকে চলে গেল সে।

    সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ওয়াসিম জেলার রিসোদ টাউনের মহানন্দা কলোনিতে। সিসি ক্যামেরায় ধরা পড়া কাণ্ড দেখে স্তম্ভিত নেটিজেনরা। টুইটারে ভাইরাল ভিডিও দেখে অনেকেরই বক্তব্য, এ তো অলৌকিক! 

    ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শিশুটির বয়স চার বছর। ব্যালকনিতে খেলছিল সে। আচমকা কোনোভাবে শরীরের ভারসাম্য হারিয়ে ৩০ ফুট নিচে গিয়ে পড়ে। কিন্তু সরাসরি কংক্রিটের মেঝেতে পড়েনি। প্রথমে নিচে দাঁড় করানো বাইকের সিটের উপর পড়ে শিশুটি। তার পর সেখান থেকে পিছলে মেঝেতে পড়ে যায় সে।

    খবরে বলা হয়েছে, শিশুটির উপর থেকে পড়ে যাওয়া দেখলে তার বাঁচার আশা করবে না কেউ। কিন্তু নিচে পড়েই সটান উঠে দাঁড়ায় শিশুটি। এমনকি হাঁটতে হাঁটতে ঘরে ঢুকে যায়। সম্ভবত সরাসরি মেঝেতে না পড়ে গদিওলা বাইকের সিটে পড়াতেই অলৌকিকভাবে বেঁচে যায় শিশুটি।