৭ দিন ব্যাপী বাংলা টিভির ঈদ আয়োজন 

0
15

ঈদের আনন্দকে আরও রঙিন করে তুলতে সাতদিনের বিশেষ আয়োজন করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি। বর্ণিল এই আয়োজনে থাকছে ঈদের সাতদিনে ৭টি নতুন সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারসহ ১৪টি বাংলা সিনেমা। বাংলাদেশে এই প্রথম কোনো স্যাটেলাইট টেলিভিশনে একসাথে ঈদে সাতটি সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। এই আয়োজনে স্পন্সর হিসেবে আছে প্রাণ চানাচুর

গতকাল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলা টিভির হেড অব অপারেশনস অ্যান্ড ডিজিটাল মার্কেটিং জাহিদ হাসান অভি, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক, প্রাণ ফুডস লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার মো. জহিরুল ইসলাম খান ও আকাশ সাহা। সংবাদ সম্মেলনে জানানো হয়, সাতটি সিনেমা ছাড়াও থাকছে জনপ্রিয় তারকাদের সাথে ঈদ আড্ডা, থাকছে সাত পর্বের ধারাবাহিক নাটক ও সাতটি একক নাটক।

সাতটি নতুন সিনেমার মধ্যে ঈদের দিন প্রচারিত হবে শাকিব খান ও বুবলি অভিনীত সিনেমা ‘সুপার হিরাে’। পরিচালনায় আশিকুর রহমান।ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে শাকিব খান বুবলি অভিনীত সিনেমা ‘ক্যাপ্টেন খান’, পরিচালনায় ওয়াজেদ আলী সুমন। ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে শাকিব খান বুবলি অভিনীত সিনেমা ‘চিটাগাইংগ্যা পোয়া, নোয়াখাইল্ল্যা মাইয়া’, পরিচালনায় উত্তম আকাশ।

ঈদের চতুর্থ দিন প্রচারিত হবে বাপ্পি সাহা ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘আমি তোমার হতে চাই’, পরিচালক অনন্য মামুন। ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে বনি সেনগুপ্ত ও মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘মনে রেখো’, পরিচালক ওয়াজেদ আলী সুমন।

ঈদের ষষ্ঠ দিন প্রচারিত হবে শাকিব খান ও বুবলি অভিনীত সিনেমা ‘রংবাজ’, পরিচালনায় আব্দুল মান্নান। ঈদের সপ্তম দিন প্রচারিত হবে শাকিব খান ও বুবলি অভিনীত সিনেমা ‘অহংকার’, পরিচালনায় শাহাদাত হোসেন লিটন।

প্রাণ চানাচুর নিবেদিত সিনেমাগুলোর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে ঈদের দিন থেকে টানা সাতদিন, দুপুর ২টা ও রাত ১০টা ৩০ মিনিটে। সিনেমাগুলোর কনটেন্ট পার্টনার সিনেম্যাটিক। এছাড়া ঈদের সাতদিন সকাল ১০টা থেকে পর্যায়ক্রমে দেখা যাবে জনপ্রিয় বাংলা সিনেমা সবার উপরে তুমি, আমার প্রাণের প্রিয়া, চাচ্চু, বন্ধু যখন শত্রু, দাদীমা, প্রাণের মানুষ, সন্তান আমার অহংকার।

ঈদের সাতদিন আরও থাকছে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক- বিয়াই সাব, রচনা ও চিত্রনাট্য রাজিব মণি দাস, পরিচালনায় মীর সাখাওয়াত ও জাদু ফরিদ। অভিনয়ে আ খ ম হাসান, তানহা তাসনিয়া, রাশেদ মামুন অপু, দোলন দে, ফারজানা ছবি, তারিক স্বপন, আফরোজা হোসেন, নিথর মাহমুদসহ অন্যরা। নাটকটি দেখা যাবে ঈদের দিন থেকে টানা সাতদিন সন্ধ্যা ৭টায়।

ঈদের দিন থেকে টানা সাতদিন থাকছে বাংলাদেশের জনপ্রিয় সব তারকাদের নিয়ে ঈদ আড্ডা ‘তারার ঈদ’। এটি প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। তারার আড্ডায় থাকবেন মাহিয়া মাহি, বুবলি, অপু বিশ্বাসসহ জনপ্রিয় তারকারা। অনুষ্ঠানটি প্রচারিত হবে গিগাবাইটের সৌজন্যে।

নাটক থাকছে ঈদের দিন থেকে টানা সাতদিন। প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে এগুলো প্রচার হবে। নুর ইমরান মিঠুর পরিচালনায় নাটক ‘এক অলৌকিক বিকাল’ অন্যতম। এতে অভিনয় করেছেন নাবিল ফেরদৌস হাসান, তানজিকা আমিন, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ।

ভিকি জাহিদের পরিচালনায় ড্রামা নাটক ‘প্রায়শ্চিত্ত’। এতে অভিনয় করেছেন আফরান নিশো, নিশাত প্রিয়ম, ফারুক আহমেদ প্রমুখ।

ইমরাউল রাফাত পরিচালিত বঙ্গবব সিরিজের একটি ‘ফ্রিল্যান্সার’। এতে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, সুদীপ বিশ্বাস, শামীমা নাজনীন , প্রীতি আলভি প্রমুখ।

আশিকুর রহমানের পরিচালনায় ড্রামা নাটক ‘সাদা প্রাইভেট’ অভিনয়ে তারিক আনাম খান, ফারহানা মিতু, জিয়াউল হক পলাশ, ইরফান সাজ্জাদ, রুকাইয়া জাহান চমক। শিহাব শাহিনের পরিচালনায় রোমান্টিক নাটক ‘হাফ চান্স’ এ অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা, তামিম মৃধা, সারিকা সাবাহ প্রমুখ। চয়নিকা চৌধুরীর পরিচালনায় মিষ্টি নাটক ‘সুরভী’ অভিনয়ে নাবিল ফেরদৌস হাসান, সারিকা সাবাহ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ।

মাহমুদুর রহমান হিমির পরিচালনায় অ্যাকশন ও এডভেঞ্চার নাটক ‘চল’-এ অভিনয় করেছেন ইয়াশ রোহান, সাবিলা নূর, সৈয়দ জামান শাওন, শান প্রমুখ।

এছাড়াও ঈদের এই সাতদিন থাকছে গানের অনুষ্ঠান ‘আমার গান আমার প্রাণ’। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন থেকে টানা সাতদিন দুপুর ১টা ৩০ মিনিটে।

গানের অনুষ্ঠানের প্রথম দিন থাকছেন গায়িকা দিঠি আনােয়ার, দ্বিতীয় দিন গায়ক রাজিব, তৃতীয় দিন গায়িকা দোয়েল, চতুর্থ দিন গায়ক ফকির শাহাবুদ্দিন, পঞ্চম দিন গায়ক বাদশা বুলবুল, ষষ্ঠ দিন গায়ক ইউসুফ, সপ্তম দিন গাইবেন গায়িকা চম্পা বণিক।