আইনজীবী সেজে এজলাসে হামলা, নিহত ৩

0
28

ভারতের রাজধানী দিল্লিতে একটি আদালতের ভেতর গোলাগুলিতে একজন গ্যাংস্টারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। ওই ঘটনার একটি ভিডিওতে গুলির শব্দ শুনতে পাওয়া যায়। এসময় পুলিশ সদস্য এবং আইনজীবীদের দৌড়াদৌড়ি করতে দেখা যায়। এনডিটিভির এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

উত্তর দিল্লির রোহিনিতে আদালত ভবনের ভেতরেই বিরোধীপক্ষের গোলাগুলিতে গ্যাংস্টার জিতেন্দর গোগী নিহত হন। নিহতদের মধ্যে দুজন হামলাকারী রয়েছেন, বলেও মনে করা হচ্ছে। তারা পুলিশের গুলিতে নিহত হয়েছেন বলে জানা গেছে।

জিতেন্দর একজন কুখ্যাত গ্যাংস্টার। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনি তিহার জেলে বন্দী ছিলেন। একটি মামলায় তাকে আদালতে তোলা হয়। আদালতে তোলার পর বিরোধী ‘তিল্লু গ্যাংয়ের’ সদস্যরা আইনজীবী সেজে ঢুকে গুলি চালায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনাস্থলেই মারা যান গোগী।

দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আস্থানা এনডিটিভিকে বলেন, জিতেন্দর গোগী আদালত কক্ষে থাকা অবস্থাতেই দুটি বিরোধী গ্যাং গুলি ছোড়ে। তখন পুলিশ পাল্টা গুলি চালায় এবং দুজন হামলাকারী নিহত হন। তিনি বলেন, পুলিশ দ্রুত পদক্ষেপ নেয় এবং দুজন দুষ্কৃতিকারীকে হত্যা করে। সবমিলিয়ে তিনজন নিহত হয়েছেন।