এবার প্রেমের টানে বিয়ে করতে সিলেটে ছুটে এলেন জার্মান তরুণী

    0
    29

    আব্দুল্লাহ আল মামুন,নিজস্ব প্রতিবেদক : ভালবাসার প্রিয় মানুষের জন্য দুনিয়াতে কত কিনা করে মানুষ,তেমনি এক নজির সৃষ্টি করেছেন ভালোবাসার প্রিয় মানুষকে বিয়ে করতে সুদূর জার্মানি থেকে সিলেটের বিশ্বনাথে ছুটে এসেছেন মারিয়া নামে এক জার্মান তরুণী।

    প্রেমিক আব্রাহাম হাসান নাঈম সিলেট জেলার বিশ্বনাথ পৌরসভার শ্রীধরপুর গ্রামের আরিছ আলীর সন্তান।তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ার আর কনে মারিয়া জার্মানির একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি পিএইচডি করছেন।

    গত বৃহস্পতিবার(৫ জানুয়ারি)মুসলিম রীতি অনুসারে আব্রাহাম-মারিয়ার বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

    জানা যায়, বিশ্বনাথের এক ব্যক্তির মাধ্যমে মারিয়ার সঙ্গে আব্রাহাম হাসান নাঈমের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে উভয়ের পরিবার সিদ্ধান্ত নেয় আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হওয়ার। একপর্যায়ে গত ২৩ ডিসেম্বর ভালবাসার পছন্দের মানুষ আব্রাহামের কাছে বাংলাদেশে ছুটে আসেন মারিয়া। এরপর মুসলিম রীতি অনুযায়ী তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

    এদিকে বিয়েকে ঘিরে বিশ্বনাথ পৌরসভার শ্রীধরপুর গ্রামের আরিছ আলীর ছেলে আব্রাহামদের বাড়িতে শুক্রবার (৩০ ডিসেম্বর) থেকেই চলছে আনন্দ-উৎসব ও ভুরিভোজ। অপরদিকে জার্মান নাগরিক মারিয়াকে এক নজর দেখতে শত শত মানুষ ভিড় করছেন প্রেমিক আব্রাহামের বাড়িতে ।